রাজ্যের সরকারি হাসপাতালে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ,  আবেদন করার জন্য বিস্তারিত জেনে নিন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের সরকারি হাসপাতালে বিভিন্ন পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের জন্য সাম্প্রতিক একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগ থেকে। এখানে পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকেই যোগ্য ছেলে ও মেয়ে উভয়েই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। তবে এই চাকরির জন্য কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না,শুধুমাত্র  ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে, তাই যদি আপনি সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এই চাকরিটি পেতে চান তবে অবশ্যই আপনাকে ইন্টারভিউ এর অংশগ্রহণ করতে হবে। 

এই চাকরির জন্য ইন্টারভিউ অংশগ্রহণ করার আগে বিজ্ঞপ্তিতে প্রকাশিত হওয়া গুরুত্বপূর্ণ তথ্যগুলি অবশ্যই আপনাকে জেনে নিতে হবে যাতে করে ইন্টারভিউ এর সময় কোন রকম সমস্যা না হয়। আজকের এই প্রতিবেদন থেকে আপনি জানতে পারবেন কোন কোন পদে আবেদন চলছে, আবেদনের জন্য বয়স কত চাওয়া হয়েছে, ইন্টারভিউ কোথায় নেওয়া হবে, ইন্টারভিউ কবে থেকে শুরু হবে, কি কোথায় দেওয়া হবে সবকিছু ভালোভাবে জেনে নিন নিচে দেওয়া হয়েছে।

নিয়োগ কারী সংস্থার নাম:  পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর।
চাকরির স্থান:  চাকরী হবে পশ্চিমবঙ্গের সরকারি হাসপাতাল ডায়মন্ড হারবারের যে হাসপাতালটি রয়েছে সেখানে।

মোট শূন্য পদের সংখ্যা:  এখানে মোট শূন্যপদ রয়েছে ৪৩ টি যেগুলি কন্টাকচুয়াল এর মাধ্যমে নিয়োগ করা হবে তবে পরবর্তী সময়ে কন্ট্যাকচুয়েলের যে সময় ছিল সেটি বাড়ানো হবে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। বর্তমানে এই চাকরিটিতে ছয় মাসের জন্য নিয়োগ করা হবে। 

আরও পড়ুন : NRS হাসপাতালে বিভিন্ন পদে কর্মী নিয়োগ।

কোন কোন পদে নিয়োগ হবে:  পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অধীনে ডায়মন্ড হারবার সরকারি মেডিকেল হাসপাতালের মাধ্যমে যেসব পদে কর্মী নিয়োগ করা হবে  জানার জন্য নিজের দেওয়া বিজ্ঞপ্তিটির অবশ্যই ডাউনলোড করে নিন সেখানে সম্পূর্ণ পদগুলি সম্পর্কে বিস্তারিত করে নিন নিচের বিজ্ঞপ্তিতে সমস্ত পদের নাম গুলি দেওয়া হয়েছে।

আবেদনকারীর বয়স:  যারা এই চাকরিগুলির জন্য আবেদন করবেন তাদের বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে ছেলেমেয়ে উভয়েই এই চাকরির জন্য যোগ্য।

ইন্টারভিউ এর তারিখ:  পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে যে কর্মী নিয়োগ করা হবে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ ও হাসপাতালে এখানে ইন্টারভিউ  নেওয়া হবে 21 ডিসেম্বর বেলা নটা থেকে। তাই যারা এই ইন্টারভিউ অংশগ্রহণ করবে নির্দিষ্ট সময়ের আগে অবশ্যই উপস্থিত হবে। 

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

প্রয়োজনীয় ডকুমেন্ট:  ইন্টারভিউতে অংশগ্রহণ করার সময় প্রয়োজনে যে সমস্ত ডকুমেন্ট আপনাকে নিয়ে যেতে হবে সেগুলো জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণ পত্র,  সরকারি পরিচয় পত্র,  জীবনপঞ্জি সহ অন্যান্য ডকুমেন্ট যেগুলি আপনি প্রযোজ্য মনে করছেন।

 আবেদন করার নিয়ম: যারা এই ইন্টারভিউ অংশগ্রহণ করবেন বলে মনে করছেন তাদেরকে ইন্টারভিউ এর দিন নিচের দেওয়া ফর্মটি পূরণ করে নিয়ে যেতে হবে।  নিচে বিজ্ঞপ্তির লিংক দেয়া হয়েছে সেই লিংক থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে আরো বিস্তারিত তথ্য ভালো হবে জেনে নিন।

অফিসিয়াল ওয়েবসাইট:  প্রবেশ করুন

অফিসিয়াল বিজ্ঞপ্তি:  ডাউনলোড করুন

অন্যান্য চাকরির খবর: এখনি পড়ুন

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment