আসাম রাইফেল এ চাকরি, নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেনে নিন এক নজরে বিস্তারিত

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের  চাকরিপ্রার্থীদের জন্য সুখবর এবার আসাম রাইফেলসে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ছেলেমেয়ে সকলে আবেদন করতে পারবেন। আজকের এই প্রতিবেদন থেকে জেনে নিন কিভাবে আবেদন করবেন, বয়স কত চাওয়া হয়েছে,শিক্ষাগত যোগ্যতা কেমন, নিচে সমস্ত বিস্তারিত তথ্য আলোচনা করা হয়েছে।

 বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য

 যেসব পদে নিয়োগ করা হবে

আসাম রাইফেলসে বিভিন্ন পদে tradesman কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে। বিভিন্ন পদে নিয়োগ করা হবে তাই নিচে বিস্তারিত ভাবে দেখুন যে কোন কোন পদে নিয়োগ করা হবে. 

  1. পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট।
  2.  রিলিজিয়াস টিচার।
  3.  লাইনম্যান।
  4.  রিকভারি ভেহিকেল মেকানিক।
  5.  ব্রিজ এন্ড রোড.
  6.  ইলেকট্রিক্যাল এন্ড মেকানিক্যাল।
  7. প্লাম্বার। 
  8. সিনিয়র আইটি
  9.  এক্স-রে অ্যাসিস্ট্যান্ট।
  10. নায়েব সুবেদার। আরো বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে নিচে অফিসের বিজ্ঞপ্তি দেখুন।

মোট কত ভ্যাকেন্সি

 উপরে যতগুলি পদ রয়েছে সমস্ত পদ মিলিয়ে মোট শূন্য পদ ১৬১ টি।  যদি আপনি আবেদন করতে চান এবং যদি পশ্চিমবঙ্গের মোট শূন্য পদ কত রয়েছে সেটি জানতে চান তবে অবশ্যই নিচের নিচের লিঙ্ক থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখুন।

আরও: অন্যান্য চাকরির খবর পড়ুন এখানে ক্লিক করে।

 শিক্ষাগত যোগ্যতা

 উপরের সমস্ত পদের জন্য শিক্ষাগত যোগ্যতা রয়েছে আলাদা আলাদা, তাই আপনি যেই পদের জন্য আবেদন করবেন তার শিক্ষাগত যোগ্যতা অবশ্যই আবেদন করুন নিচে লিংক দেওয়া হয়েছে। 

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

 বয়সসীমা

প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী  এখানে আবেদন করার জন্য আবেদনকারীর ন্যূনতম বয়স হতে হবে ১৮ থেকে ২৩ বছরের মধ্যে। তাছাড়া সংরক্ষিত শ্রেণী থেকে আবেদনকারীরা অবশ্যই বয়সে সরকারে নিয়ম অনুযায়ী যথারীতি ছাড় পাবেন।

বেতনক্রোম 

 কেন্দ্রীয় সরকারের নিয়ম অনুযায়ী আসাম রাইফেলসে বেতনের স্ট্যান্ডার্ড ধার্য করা হবে। 

নিয়োগ পদ্ধতি

নিয়োগ করা হবে শারীরিক মাপজোক  এবং শারীরিক সক্ষমতার পরীক্ষা তারপরে লিখিত পরীক্ষা এবং সবশেষে ট্রেডটেস্ট ও মেডিকেল পরীক্ষা। 

আবেদন পদ্ধতি

আবেদন করার জন্য অফিশিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পূর্ণ হলে ধাপে ধাপে ফরম পূরণ করতে পারবেন।  অফিসিয়াল ওয়েবসাইট assamrifles.gov.in .

আবেদন ফী 

আবেদন মূল্য হিসেবে প্রতিটি আবেদনকারীকে প্রথম দুটি পদের জন্য আবেদন মূল্য ২০০ টাকা দিতে হবে এবং অন্য সমস্ত পদগুলিতে আবেদন করার জন্য ১০০ টাকা আবেদন ফী দিতে হবে। তাছাড়া তফসিলি জাতি তফসিলের উপজাতি এবং মহিলা প্রার্থীদের বেলায় কোন আবেদন ফী দিতে হবে না। 

গুরুত্বপূর্ণ সময়

অনলাইনে আবেদন শুরু: ২১ অক্টোবর থেকে।

আবেদনের শেষ সময়: ১৯ অক্টোবর ২০২৩ পর্যন্ত।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment