জেলার ডি এম অফিসে ক্লার্ক পদে নিয়োগ , শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে চাকরি

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

জেলার ডি এম অফিসে ক্লার্ক পদে নিয়োগ এর জন্য সরকারিভাবে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে সরাসরি শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে এই চাকরিতে নিয়োগ হবে। তাই এটি পশ্চিমবঙ্গের ছেলেমেয়েদের জন্য একটি খুশির খবর।

আজকাল রাজ্য সরকারি হোক বা কেন্দ্র সরকারের যেকোনো চাকরি ক্ষেত্রেই competition চোখে পড়ার মতো কিন্তু সেখানে কিছু করার থাকে না। কেননা বেকারত্বের সংখ্যা অতিরিক্ত হয়ে যাওয়াতেই ভালো ভালো মেধাবি ছেলে মেয়েরাও চাকরি থেকে ছিটকে পড়ছে। তাই যেকোনো উপায়ে ই ছেলেমেয়েদের যে কোন একটি চাকরি অপরেহার্য হয়ে পড়েছে।

Read More :- বর্তমানে কেন্দ্রীয় সরকারের যেসব চাকরি দরখাস্ত চলছে।

এই মুহূর্তে পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলা থেকে ডিএম অফিস থেকে চাকরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করে ফেলেছে যেগুলিতে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই হবে। ক্লার্ক পদে নিয়োগ হবে এখানে কোন আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউতে অংশগ্রহণ করতে পারবেন।

জেলার ডি এম অফিসে ক্লার্ক পদে চাকরি

যদি আপনি এই ইন্টারভিউতে অংশগ্রহণ করতে চান তবে নিম্নলিখিত বিস্তারিত তথ্যগুলি ভালোভাবে পড়ে নিন।

পদের নাম :- ক্লার্ক।

মোট শূন্যপদ :- মোট শূন্য পদ কতগুলি আছে বিজ্ঞপ্তিতে সঠিকভাবে তুলে ধরা হয়নি তবে ইন্টারভিউ দিয়ে আসুন সিলেক্ট হলে অবশ্যই তারা আপনাকে নিয়োগ করবে।

বয়স:- বয়সের ক্ষেত্রে বলা হয়েছে ৬৪ বছর পর্যন্ত বয়স থাকলে আপনি এই ইন্টারভিউয়ে অংশগ্রহণ করতে পারবেন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

নিয়োগ প্রক্রিয়া :- নিয়োগ হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে কোন লিখিত পরীক্ষা হবে না যাদের নাম প্রকাশিত করা হবে তাদের নিয়োগ পাবেন।

বেতন ক্রম :- ১০০০০ টাকা প্রতিমাসে বেতন দেবে এই ডি এম অফিসে ক্লার্ক পদে চাকুরীর জন্য। যেহেতু এই চাকরিটি এক বছরের চুক্তিভিত্তিক নিয়োগ হবে সে তো পরবর্তী সময়ে চাকুরীর মেয়াদ বাড়তে পারে এবং তার সাথে বেতন ও বাড়তে পারে।

আরও পড়ুন :- পশ্চিমবঙ্গের মাধ্যমিক যোগ্যতায় চাকুরীর বর্তমানে আবেদন চলছে।
এ মাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে।

আবেদন পদ্ধতি :- কোন আবেদন করতে হবে না তবে আবেদনের ফর্ম নিয়ে ফিলাপ করে ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট ঠিকানাতে সমস্ত ডকুমেন্ট নিয়ে পৌঁছাতে হবে।

যোগ্যতা :- এই বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্যতার ক্ষেত্রে বলা হয়েছে প্রার্থীকে অবশ্যই অবসরপ্রাপ্ত কর্মচারী হতে হবে তাহলে আপনি এই ইন্টারভিউতে অংশগ্রহণ করতে পারবেন।

ইন্টারভিউ এর তারিখ :- ৮ই সেপ্টেম্বর।
আবেদনের ঠিকানা :- দার্জিলিং জেলা ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিস। ইন্টারভিউ শুরু হওয়ার ১ ঘন্টা আগে এই ঠিকানায় পৌঁছে যেতে হবে।

আরো বিভিন্ন রকমের চাকরির আপডেট পাওয়ার জন্য আমাদের ওয়েবসাইট প্রত্যেকদিন ভিজিট করুন।

Official Website :- Click Here
অ্যাপ্লিকেশন ফর্ম :- Click Here
আরো চাকরি বিজ্ঞপ্তি yuktidhara.com এই ওয়েবসাইটে। আমাদের ফেসবুক পেজে Join করুন

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment