NRS বা নীলরতন সরকারি হাসপাতালে চাকরি, রইল আবেদনের খুঁটিনাটি

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গের সবচেয়ে নামকরা হাসপাতাল গুলির মধ্যে একটি হাসপাতাল হল নীলরতন হাসপাতাল বা এনআরএস হাসপাতাল। এই হাসপাতালকে পশ্চিমবঙ্গের সকলেই চেনেন এখানে বিভিন্ন রকমের রোগের সরকারি ভাবে চিকিৎসা করা হয়, এই হাসপাতালেই কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  যদি আপনি পশ্চিমবঙ্গের সরকারি হাসপাতাল অর্থাৎ নীলরতন হাসপাতালে চাকরির জন্য আবেদন করতে চান তবে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী আজকে যে চাকরির ব্যাপারে আলোচনা করা হবে সমস্ত চাকরিগুলি হচ্ছে চুক্তিভিত্তিক। তবে চুক্তির মেয়াদ পরবর্তী সময়ে বাড়ানো হতে পারে। এখানে মাল্টি ডিসিপ্লিনারি ইউনিটের জন্য কর্মী নিয়োগ করা হবে, তবে এর জন্য যথেষ্ট শিক্ষাগত থাকা অবশ্যই প্রয়োজন। তাই নিচের দেওয়া ইজিবিলিটি ক্রাইটেরিয়া গুলি  ভালো হবে পড়ুন।

পদের নাম:  ল্যাবরেটরি টেকনিশিয়ান, রিসার্চ এসোসিয়েট,  প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট,  ডাটা এন্ট্রি অপারেটর।

আরও পড়ুন : ডায়মন্ড হার্বার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী নিয়োগ আবেদন চলছে।

অভিজ্ঞতা প্রয়োজন: আবেদনকারীকে সংশ্লিষ্ট পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

শিক্ষাগত যোগ্যতা: এখানে বিভিন্ন পদের শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে, তাই পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা জানতে নিচের দেওয়াল লিঙ্ক থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিন।  তবে মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে স্নাতক ডিগ্রি পাস করতে হবে।  এবং ডাটা এন্ট্রি অপারেটর পদের বেলায় উচ্চমাধ্যমিক পাস  সাথে কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। 

আবেদনকারীর বয়স:  এই পদের জন্য অনূর্ধ্ব ৩০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ক্ষেত্রে বিষয় আরেকটি আপনাকে মনে রাখতে হবে, যদি আপনি মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা করে ফেলেছেন বা  ডিপ্লোমা করছেন এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন। 

আরও পড়ুন: মালদা মেডিক্যাল কলেজে বিভিন্ন পদে চাকরি।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বেতন:  এই পদের জন্য প্রতি মাসে কুড়ি হাজার টাকা বেতন দেয়া হবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নীলরতন হাসপাতালের অফিসিয়াল ইমেইল মারকত। সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সহ শিক্ষাগত যোগ্যতা এবং প্রমাণ পত্র সহ ইমেইল মারকত আবেদন পত্র পাঠাতে হবে। 

এ বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানতে হলে নিচের দেওয়া অফিশিয়াল নোটিফিকেশন ডাউনলোড করুন। 

অফিসিয়াল নোটিফিকেশন: ডাউনলোড করুন

অফিশিয়াল ওয়েবসাইট: প্রবেশ করুন

আর ও চাকরির বিজ্ঞপ্তি: এখনই চেক করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment