রাজ্য পুলিশে DEO নিয়োগ, কম্পিউটার জানা থাকলেই আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ পুলিশে DEO অর্থাৎ ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে ছেলে মেয়ে উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন অনলাইনে আবেদন শুরু হয়েছে। যোগ্য ছেলেমেয়েরা নির্দিষ্ট সময়ের আগে আবেদন করুন।

শিক্ষাগত যোগ্যতা: পশ্চিমবঙ্গ পুলিশের ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য শিক্ষাগত যোগ্যতা স্নাতক ডিগ্রি থাকতে হবে। এর সাথে কম্পিউটারের সার্টিফিকেট পাস থাকতে হবে।

বেতন: রাজ্য পুলিশে ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য প্রতি মাসে বেতন দেয়া হবে ১৬০০০ টাকা। তবে মনে রাখবেন এই পদটি চুক্তিভিত্তিক নিয়োগ হবে পরবর্তী সময়ে হয়তো তার সময় বাড়াতে পারে সরকার।

আবেদনকারীর বয়স: এই পদের জন্য আবেদন করার বয়স অফিশিয়াল বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট করে বলা হয়নি তবে আপনি যদি 18 বছরের ঊর্ধ্বে হয়ে থাকেন এবং গ্রাজুয়েশন ডিগ্রী সম্পন্ন থাকে তবে অবশ্যই আবেদন করুন।

মোট শূন্য পদ: এই পদের জন্য মোট ভ্যাকান্সি চারটি। এছাড়াও অন্যান্য পদের জন্য আলাদা শূন্য পদে রয়েছে তার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিটির নিচে দেওয়া রয়েছে ডাউনলোড করে দেখে নিন।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট থেকে। আবেদনের শেষ সময় ২২শে জানুয়ারি ২০২৪ পর্যন্ত। তাই শেষ তারিখের আগে যোগ্য প্রার্থীরা আবেদন করুন।

অন্যান্য চাকরির খবর: নিজের কিছু মত চাকরির খবর এখানে ক্লিক করে বেছে নিন।

Official Notification and Apply: Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment