রাজ্যে ‘কন্যাশ্রী’ প্রকল্পে কর্মী নিয়োগ, মাসিক বেতন ১১ হাজার টাকা

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যে কন্যাশ্রী প্রকল্পে(kanyashree prakalpa) কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি(notification) প্রকাশিত হয়েছে। যারা কন্যাশ্রী প্রকল্পে চাকরি খুঁজছেন তাদের এটি একটি সুবর্ণ সুযোগ।

আজকের এই প্রতিবেদন থেকে জেনে নিন কন্যাশ্রী প্রকল্পে চাকরির জন্য কিভাবে আবেদন করতে হবে। এছাড়াও শিক্ষাগত যোগ্যতা(education qualification) থেকে শুরু করে বয়স এবং আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি সবকিছু এক নজরে জেনে নিন।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের বিভিন্ন সামাজিক প্রকল্প গুলির মধ্যে কন্যাশ্রী প্রকল্প হল একটি অন্যতম সামাজিক প্রকল্প। এই প্রকল্পের মধ্য দিয়ে রাজ্যের ছাত্রীরা যারা স্কুলে পড়াশোনা করছে তাদের যখন ১৮ বছর পূর্ণ হয় রাজ্য সরকার তাদেরকে ২৫ হাজার টাকা আর্থিক অনুদান দিয়ে থাকে। এই চাকরিটির জন্য ছেলে মেয়ে উভয় আবেদন করতে পারবেন তবে আবেদনকারীকে সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। নিচে জেনে নিন প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তির সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য গুলি।

পদের নাম: ডাটা ম্যানেজার।
কি কাজ করতে হবে: কন্যাশ্রী প্রকল্পে ডাটা ম্যানেজার পদে চাকরি করতে যে কাজের দায়িত্ব সামলাতে হবে সেগুলি ডাটা এন্ট্রি অপারেটর কাজগুলিকে মেইনটেইন করার কাজ। অর্থাৎ যারা ডাটা এন্ট্রি কাজ করছে তাদের কাজগুলোকে মেনটেন করতে হবে ডাটা ম্যানেজারকে।
মোট শূন্য পদ: ০১ টি।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাস করে থাকলে আবেদন করতে পারবেন এর সাথে কম্পিউটারের টাইপিং দক্ষতা তবে ৩০ টি ওয়ার্ড প্রতি মিনিটে।

চাকরির খবর: রাজ্যে বর্তমানে কোন কোন চাকরির দরখাস্ত চলছে।

আবেদনের বয়স: রাজ্যে কন্যাশ্রী প্রকল্পে চাকরি প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদনকারীর ন্যূনতম বয়স ১৮ বছর হতে হবে এবং সর্বোচ্চ ৩৭ বছরের মধ্যে থাকতে হবে।
বেতন: এই পদের জন্য প্রতি মাসে ১১ হাজার টাকা বেতন দেয়া হবে।
কাজের স্থান: ডিসটিক প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিট কন্যাশ্রী প্রকল্প দক্ষিণ দিনাজপুর।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে নির্দিষ্ট অফিসিয়াল ওয়েবসাইট www.recruitmentdd.in এর মাধ্যমে। আবেদন করবেন ৩০ সেপ্টেম্বর ২০২৩ এর মধ্যে। নিচের লিংক দেয়া হয়েছে সেখান থেকে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে আগে জেনে নিন তারপর আবেদন করবেন।

প্রকল্প খবর: রাজ্যে বর্তমানে কোন কোন সরকারি প্রকল্পগুলি চলছে।
রাজ্যে শুরু হচ্ছে নতুন প্রকল্প ‘দুয়ারে দলিল ‘ বিস্তারিত জেনেনিন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Official notification: download now
Official website: visit now
More job notification: click now and read

Read More: Work from home job 2023

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment