রাজ্যে ‘রূপশ্রী’ প্রকল্পে কর্মী নিয়োগ, বেতন মাসে১১ হাজার টাকা

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যে রূপশ্রী প্রকল্পে Rupashree Prakalpa কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন আজকের প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি বিস্তারিত তথ্য গুলি এই প্রতিবেদন থেকে।

রাজ্য সরকারের বিভিন্ন সামাজিক প্রকল্প গুলির মধ্যে রূপশ্রী প্রকল্প হল একটি সামাজিক প্রকল্প। এই প্রকল্পে মাঝে মাঝেই কর্মী নিয়োগ করা হয় বিভিন্ন পদের জন্য। তেমনি আজকেও একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, যেকোনো ভারতীয় তথা পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলেই এই তোদের জন্য আবেদন করতে পারবেন। তবে আবেদন করার আগে শিক্ষাগত যোগ্যতা, আবেদন করার বয়স সহ গুরুত্বপূর্ণ তথ্যগুলি জেনে নিন।

বিজ্ঞপ্তি নম্বর: 43/RP/DD

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর।
মোট শূন্য পদ: দুইটি।
শিক্ষাগত যোগ্যতা: যেকোন শাখায় গ্র্যাজুয়েশন ডিগ্রী পাস করে থাকলে এই পদের জন্য আবেদন করতে পারবেন। তাছাড়া যে দুটি কম্পিউটারের কাজ তাই কম্পিউটারে এমএস অফিস সহ ডাটা এন্ট্রির কাজে ৩০টি ওয়ার্ড প্রতি মিনিটে টাইপিং করার দক্ষতা থাকতে হবে।

বেতনক্রম: এই পদের জন্য প্রতি মাসে ১১০০০ টাকা বেতন প্রদান করা হবে। আবেদনের বয়স: রাজ্যে রুপশ্রী প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স ন্যূনতম আঠারো বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। বয়সের হিসেব ১ জানুয়ারি ২০২৩ এর হিসেবে হতে হবে।

চাকরির খবর: বাড়িতে বসে চাকরি করুন বেতন ১৫০০০ টাকা।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে নির্দিষ্ট অফিশিয়াল www.recruitmentdd.in ওয়েবসাইট এর মাধ্যমে। আবেদন করার সময় একটি বৈধ মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি থাকতে হবে। এগুলি অনলাইনে রেজিস্ট্রেশন করার সময় প্রয়োজন হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট: শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্ট গুলি সাথে নিয়ে বসবেন। যেমন বয়সের প্রমাণপত্র, আধার কার্ড অথবা ভোটার কার্ড, যোগ্যতার প্রমাণপত্র গুলি, পাসপোর্ট সাইজের ছবি এছাড়া অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টগুলি যেগুলি আপলোড করার প্রয়োজন হবে অবশ্যই সাথে নিয়ে বসবেন।

নিয়োগ পদ্ধতি: নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে। মোট তিনটি ধাপে পরীক্ষা নেয়া হবে ১০০ নম্বরের মোট পরীক্ষা হবে। এর মধ্যে লিখিত পরীক্ষা-৪০ নম্বর, কম্পিউটার টেস্ট – ৫০ নম্বর, ইন্টারভিউ – ১০ নম্বর।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

চাকরির খবর: আইসিএআর বিভিন্ন পদে কর্মী নিয়োগ।

আবেদনের শেষ সময়: ৫ অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। সময় শেষ হওয়ার আগে আবেদন করুন।

official notification: download now.
Official website: visit and apply.
More job notification: click here now

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment