উচ্চমাধ্যমিক রেজাল্ট ২০২২ , HS result 2022 live

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আজ প্রকাশিত পশ্চিমবঙ্গ উচ্চমাধ্যমিক রেজাল্ট ২০২২ দীর্ঘ প্রতীক্ষার ফলাফল আজ ঘোষণা হলো WB HS Result 2022। কিভাবে মোবাইল থেকে অনলাইনে উচ্চ মাধ্যমিক রেজাল্ট চেক করবেন বা কোন কোন ওয়েবসাইটে প্রকাশিত হলো উচ্চমাধ্যমিক রেজাল্ট ২০২২ পড়ুন বিস্তারিত।

এবার রাজ্যে উচ্চ মাধ্যমিকে প্রথম এবং দ্বিতীয় স্থান অধিকারী দেখুন বিস্তারিত

10th June 2022 west Bengal HS result live from 12 noon এই রেজাল্ট আজ দুপুর ১২ তা থেকে মোবাইল এসএমএস বা অনলাইন থেকে চেক করতে পারবেন। মোবাইল থেকে দেখার জন্য টাইপ করুন – (SMS WB12 রোলনাম্বার এবং পাঠিয়ে দিন 5676750) বা (SMS WB12 রোলনাম্বার এবং পাঠিয়ে দিন 56263)

🎯 এবার থেকে উচ্চ মাধ্যমিক পাস করে কলেজে ভর্তির আগেই দিতে হবে কুয়েট পরীক্ষা। জেনে নিন বিস্তারিত এখনই।

আজ ১০ই জুন রাজ্যের উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে ১২ টি ওয়েবসাইটে সেগুলি হলো নিম্নরূপ :-

www.wbresults.nic.in
www.exametc.com
www.indiaresults.com
www.jagranjosh.com
www.results.shiksha.com
www.westbengal.shiksha
www.westbengalonline.in
www.examresults.net
ABP Ananda
Techno India
www.newsnation.in
www.news18bangla.com

উচ্চমাধ্যমিক পাশ চাকরি

উচ্চমাধ্যমিক পাস চাকরির খবর দেখুন এবং আজকেই চাকরির আবেদন করুন। এখন আপনি উচ্চমাধ্যমিক পাস মানে আপনি সরকারি চাকরির জন্য উপযুক্ত তাই দেরি নয় চাকরি পেতে হলে আজ থেকেই চাকরির আবেদন করতে শুরু করুন।

(১) রাজ্যে গ্রুপ ডি ও গ্রুপ সি পদে দরখাস্ত চলছে আবেদন করুন। (২) প্রত্যেক জেলাতে আশা কর্মী নিয়োগ হচ্ছে আবেদন করুন ফর্ম নিয়ে জমা করুন। (৩) রাজ্য পুলিশে নতুন করে ৮০০০ শূন্যপদে কনস্টেবল নিয়োগ হবে দেখুন বিস্তারিত। (৪) পশ্চিমবঙ্গে ৫২০০ মহিলা পুলিশ নিয়োগ হবে বিস্তারিত দেখুন এবং আবেদন করুন। (৫) কলকাতা পুলিশ এ কনস্টেবল পদে ২২৬৬ টি পদে চাকরির দরখাস্ত চলছে অনলাইন আবেদন করুন। ছেলে মেয়ে উভয় আবেদন করতে পাবেন। (৬) আরো নতুন কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে দেখুন। www.yuktidhara.com ওয়েবসাইট থেকে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

1 thought on “উচ্চমাধ্যমিক রেজাল্ট ২০২২ , HS result 2022 live”

Leave a Comment