NDRF Recruitment 2021 , বিপর্যয় মোকাবিলা দপ্তরে নিয়োগ কনস্টেবল, হেড কনস্টেবল এবং সাব-ইন্সপেক্টর

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

NDRF Recruitment 2021
বিপর্যয় মোকাবিলা দপ্তরে নিয়োগ ১৯৭৮ কনস্টেবল, হেড কনস্টেবল এবং সাব-ইন্সপেক্টর আরো বিভিন্ন পদ রয়েছে।

জাতীয় বিপর্যয় মোকাবিলা দপ্তর এর তরফ থেকে অফিশিয়াল ভাবে বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে যারা আবেদন করতে চান সম্পূর্ণ তথ্য ভালভাবে দেখুন।

এনডিআরএফ বা ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স সারা ভারত জুড়ে নিয়োগ হবে তাই প্রচুর শূন্যপদ রয়েছে।

শূন্যপদঃ বিপর্যয় মোকাবিলা ফোর্স কনস্টেবল হেড কনস্টেবল সাব-ইন্সপেক্টর এবং ইন্সপেক্টর মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ১৯৭৮ টি।

কনস্টেবল নিয়োগ হবেঃ কনস্টেবল (কার্পেন্টার), কনস্টেবল (ওয়েল্ডার),কনস্টেবল (প্লাম্বার),কনস্টেবল (পেইন্টার),কনস্টেবল (ম্যাসন) ।

হেড কনস্টেবল নিয়োগ হবেঃ হেড কনস্টেবল (কার্পেন্টার),হেড কনস্টেবল (ওয়েল্ডার) হেড কনস্টেবল (প্লাম্বার)হেড কনস্টেবল (ম্যাসন) হেড কনস্টেবল (রেডিও অপারেটর) হেড কনস্টেবল (নার্সিং) হেড কনস্টেবল (প্যারামেডিক্স) হেড কনস্টেবল (ব্ল্যাক স্মিথ) হেড কনস্টেবল মোটর মেকানিক) হেড কনস্টেবল (ইঞ্জিন মেকানিক) হেড কনস্টেবল (ইলেকট্রিশিয়ান) ।

সাব ইন্সপেক্টর নিয়োগঃ সাব ইন্সপেক্টর ফার্মাসিস্ট, সাব-ইন্সপেক্টর মোটর মেকানিক, সাব-ইন্সপেক্টর ভেটেরিনারি, সাব-ইন্সপেক্টর জুনিয়ার ইঞ্জিনিয়ার সিভিল, সাব-ইন্সপেক্টর জুনিয়র ইঞ্জিনিয়ার ইলেকট্রিক্যাল, সাব-ইন্সপেক্টর অপারেটর, সাব-ইন্সপেক্টর রেডিও মেকানিক, সাব-ইন্সপেক্টর জুনিয়র ইলেক্ট্রিক্যাল, টেলিকমিউনিকেশন টেকনিশিয়ান।

ইন্সপেক্টর নিয়োগঃ ইন্সপেক্টর জুনিয়ার ইঞ্জিনিয়ার, ইন্সপেক্টর ফার্মাসিস্ট, ইন্সপেক্টর রেডি অপারেটর, ইন্সপেক্টর ইন্সপেক্টর জুনিয়র ইলেকট্রিক্যাল টেকনিশিয়ান।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এসিস্ট্যান্ট কমান্ড্যান্ট নিয়োগঃ অ্যাসিস্ট্যান্ট কমান্ডেন্ট ইঞ্জিনিয়ার সিভিল, এসিস্ট্যান্ট কমান্ড্যান্ট মেডিকেল অফিসার ভেটেরিনারি এবং সার্জেন্ট অ্যাসিস্ট্যান্ট, কমান্ডেন্ট কমিউনিকেশন এবং টেলিকমিউনিকেশন।

আবেদন করার যোগ্যতাঃ জাতীয় বিপর্যয় মোকাবিলা ফোর্স এখানে আবেদন করতে হলে আপনাকে গভমেন্ট এমপ্লয়ী হতে হবে কেননা এটি ডেপুটেশন বেসিসে নিয়োগ হবে। যারা চাকরিজীবী নন তারা আবেদন করতে পারবেন এই পদের জন্য। click here

আবেদন পদ্ধতি এবং তারিখঃ জাতীয় বিপর্যয় মোকাবিলা কেন্দ্রের আবেদন করার জন্য অফিশিয়াল ওয়েবসাইট থেকে অ্যাপ্লিকেশন ফরমেট নিয়ে আবেদন করতে হবে www.ndrf.gov.in

নিয়মিত বিভিন্ন চাকরির খবর পেতে এই পেজে ভিজিট করুন www.yuktidhara.com ভালো লাগলে বন্ধুবান্ধবের সাথে শেয়ার করতে পারেন।

Share post
যুক্ত হন আমাদের সাথে