পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল লিখিত পরীক্ষার তারিখ |wbp constable Exam date 2022

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল 2022 এর লিখিত পরীক্ষার জন্য যারা অপেক্ষায় আছেন তাদের জন্য সুখবর। এবছর কবে লিখিত পরীক্ষা হবে সেটি জানতে পারা গেছে সমস্ত তথ্য এখানে জেনে নিতে পারবেন।

এবছর ( wbp main exam / wbp final exam ) পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল মেন পরীক্ষা দিচ্ছে প্রায় 26 হাজার ছেলে মেয়ে পরীক্ষা দেবে। WBP Main Exam Date 2022 কনস্টেবল মেন পরীক্ষা হবে 22/05/2022 তারিখে। আপনারা পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল মেন পরীক্ষার অ্যাডমিট ডাউনলোড করতে পারবেন এই সপ্তাহ থেকে।

আরো পড়ুন : মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সরকারি চাকরি

এবছর পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল সহ যে কোন চাকরির পরীক্ষা এ বছর পেছানোর কারণ হচ্ছে শুধুমাত্র কোভিড,রাজ্যজুড়ে এখনো পর্যন্ত সংক্রমণ লেগে রয়েছে।

এবছর রাজ্যের পুলিশ কনস্টেবল পরীক্ষার কাট অফ বেশি যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন ছাত্র ছাত্রী রয়েছে যারা দরখাস্ত করার পর তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছিল, এবার সেই দিক থেকে দেখলে আগের তুলনায় এবার বেশি কাট অফ হতেই পারে।

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল লিখিত পরীক্ষার তারিখ যেটা যানতে পারা গেছে সেই মতো আপনাদের জানিয়ে রাখলাম। এবছর পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ও লেডি কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষার তারিখ 26 সেপ্টেম্বর 2021 এই দিনে হতে চলেছে।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন – পুলিশ কনস্টেবল এবং লেডি কনস্টেবল পদের এডমিট কার্ড ডাউনলোড করুন প্রকাশিত হয়ে গেছে।

wbp পুলিশ কনস্টেবল CUTOFF 2021 কেমন হবে সেটা সম্পর্কে আপনারা ধারনা নিতে পারেন। যদি 2018 সালের দিকে তাকান তাহলে তখন প্রিলিমিনারি কাট অফ ছিল 25 । 2019 এ সেটা কমে হলো 22 আবার এবছর সেটা বেড়ে 30-41 হয়েছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ পুলিশ সহ যাবতীয় চাকরির খবর পেতে নিয়মিত এই পেজে ভিজিট করুন

পরীক্ষা প্রস্তুতি :- বিভিন্ন বিখ্যাত ব্যাক্তিদের সমাধিস্থল তালিকা পিডিএফ সহ দেখুন।

বিভিন্ন পদার্থের নাম,রাসায়নিক নাম এবং রাসায়নিক সংকেত তালিকা সহ পড়ুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

7 thoughts on “পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল লিখিত পরীক্ষার তারিখ |wbp constable Exam date 2022”

Leave a Comment