মালদা মেডিক্যাল কলেজে চাকরি,  আবেদন শুরু হয়েছে বিস্তারিত জেনে নিন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গের মালদহ জেলার মেডিক্যাল কলেজে হাসপাতালে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আবেদন করতে পারবেন তবে,  আবেদন করার আগে প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য গুলি  জেনে নিন। 

মালদা মেডিক্যাল কলেজে যে সমস্ত পদের জন্য দরখাস্ত আহবান করা হয়েছে এ সমস্ত চাকরিগুলি আপাতত এক বছরের জন্য প্রত্যেককে নিয়োগ করা হবে।  যে সমস্ত  চাকরি প্রার্থীরা এখানে আবেদন করবেন তাদেরকে মালদা মেডিক্যাল কলেজের ট্রমা কেয়ার বিভাগে কাজ করতে হবে। 

job News: পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে চাকরি।

প্রার্থী বাছাই করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে,  ইন্টারভিউ এর তারিখ,  শিক্ষাগত যোগ্যতা,  আরো গুরুত্বপূর্ণ যে সমস্ত ডকুমেন্ট যেগুলো আপনার ক্ষেত্রে প্রযোজ্য সমস্ত ডকুমেন্ট গুলি ইন্টারভিউ এর সময়  নিয়ে যেতে হবে। 

ইন্টারভিউ হবে ২২  নভেম্বর বেলা বারোটা থেকে। এই দিনে চাকরি  প্রার্থীরা নাম নথিভুক্ত করতে পারবে। দুপুর দুটো থেকে শুরু হবে ইন্টারভিউ। ইন্টারভিউয়ের ভেনু  বা ঠিকানা মালদা মেডিকেল কলেজের অধ্যক্ষের অফিস।

নিয়োগ করার আগে নিয়োগ করা হবে সিনিয়র রেসিডেন্ট পদে।  আবেদনকারীকে ব্যাচেলর ডেন্টাল সার্জারি ডিগ্রী থাকতে হবে পাশাপাশি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ওরাল এন্ড মেক্সিলো ফেসিয়াল স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। আবেদন কারীর বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। 

Read More : রাজ্যে বিপুল সংখ্যাই BSK নিয়োগ ২০২৩-২৪ বিস্তারিত জেনেনিন।

এই চাকরি সম্পর্কিত আরও তথ্য জানতে নিচের অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করুন লিংক দেওয়া হয়েছে। 

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Official Website : Click Here
Notification: Download
More Job News: Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment