খুব শীঘ্রই রাজ্যে আরো ২২৫০ জনের চাকরি বাতিল হতে চলেছে, কি জানালো হাইকোর্ট জেনেনিন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

গ্রুপ ডি চাকরি বাতিলের পর এবার গ্রুপ সিশিক্ষক মিলিয়ে খুব শীঘ্রই রাজ্যে আরো ২২৫০ জনের চাকরি বাতিল হতে চলেছে, কি জানালো হাইকোর্ট জেনেনিন

রাজ্যে চাকরি হারাতে চলেছেন বহু সংখ্যক শিক্ষক এবং শিক্ষা কর্মী অর্থাৎ শিক্ষক এবং গ্রুপ সি কর্মীদের আবারো চাকরি হারানোর আশঙ্কা তৈরি হল নতুন করে।
ইতিমধ্যেই সারা রাজ্য জুড়ে ১৯১১ জন গ্রুপ ডি কর্মীর চাকরি বাতিল করে দেওয়া হয়েছে। আর এই বাতিল হয়ে যাওয়া শূন্যপদ গুলিতে নতুন করে গ্রুপ ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তিও জারি করে দেয়া হয়েছে।

আর এর মধ্যেই আবারও বাতিল হতে চলেছে শিক্ষক এবং গ্রুপ সি কর্মী মিলিয়ে ২২৫০ জন চাকুরি। কেন তাদের চাকরি বাতিল করছে কলকাতা হাইকোর্ট, কতজন শিক্ষক আছেন এবং কত জনই বা গ্রুপ সি কর্মী চাকরি বাতিল হতে চলেছে বিস্তারিত জানুন আজকের এই প্রতিবেদনে।

READ MORE: আবার প্রাইমারি টেট বিজ্ঞপ্তি কখন আসবে ও যারা পাশ করলো তাদের নিয়োগ কখন হবে জানুন।

স্কুল সার্ভিসের ওএমআর সিট বিকৃতি হয়ে যাওয়ার খবরটি কয়েকদিন আগে থেকেই জানা গেছিল। তবে এবার যতজনের ওএমআর বিকৃত হয়েছে তাদের চাকরি বাতিল হবে। তবে এখনো পর্যন্ত ২২৫০ জন এই বিকৃত হয়ে যাওয়া ওয়েমারের আয়তায় পৌঁছে গেছে।

এর মধ্যে রয়েছে গ্রুপ সি কর্মী, নবম দশমের শিক্ষক, একাদশ দ্বাদশের শিক্ষক মন্ডলী। বিকৃত হয়ে যাওয়া ওএমআর শিটের মধ্যে গ্রুপ সি ৭৫০ জন একাদশ দ্বাদশ শিক্ষক ৭০০ জন এবং নবম দশমীর শিক্ষক ৮০২জনের নাম রয়েছে। আগামী সপ্তাহেই ২২৫০ জন আরো চাকরি বাতিল হতে চলেছে।

১৫ই ফেব্রুয়ারি কলকাতা হাইকোর্টের বিচারপতি বিশ্বজিৎ বসুর এজলাসে এই ব্যাপারটি নিয়ে নতুন রায় আসতে পারে। তবে এখনো পর্যন্ত ২২৫০ জনের বিকৃত এমারের নাম ধরা পড়লেও পরবর্তী সময়ের সংখ্যাটি বাড়তে পারে বলে মনে করছেন সংশ্লিষ্ট মহল।

আজকের এই প্রতিবেদনটি যদি ভালো লাগে অবশ্যই বন্ধু বান্ধবের সাথে শেয়ার করুন এবং প্রতিদিন চাকুরীর নতুন আপডেট পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন হয়ে থাকুন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Visit SSC Website: Click Here

RELATED ARTICLE

ব্যাংকে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো আবেদন করুন
রাজ্যের স্কুলে শিক্ষক ও শিক্ষা কর্মী নিয়োগ ২০২৩ আবেদন করুন
রাজ্যে বর্তমানে কোন কোন চাকরির আবেদন চলছে জানুন এবং দরখাস্ত করুন
পুলিশ ফোর্সের চাকরি এমাসের নতুন বিজ্ঞপ্তি কোথায় কোথায় বেরোল
রাজ্যের প্রাইমারি শিক্ষক নিয়োগের নতুন আপডেট জেনেনিন
Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment