রাজ্যে ফের গ্রুপ ডি নিয়োগ হবে ২০২৩ সালে, গ্রুপ ডি পদে নিয়োগের জন্য তালিকা প্রকাশ করলে এসএসসি জেনে নিন চটপট

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যে ফের গ্রুপ ডি নিয়োগ হবে ২০২৩ সালে | গ্রুপ ডি পদে নিয়োগের জন্য তালিকা প্রকাশ করলে এসএসসি জেনে নিন চটপট | WB Group D Counseling 2023 | West Bengal Group D Waiting List PDF Download

পশ্চিমবঙ্গে বাতিল হয়ে যাওয়া ১৯১১ জন গ্রুপ ডি প্রার্থীদের শূন্যপদে আবার নতুন করে রাজ্যের স্কুলে গ্রুপ ডি কর্মী নিয়োগ এর জন্য তালিকা প্রকাশ করল এসএসসি। এসএসসি প্রকাশিত করা গ্রুপ ডির ওয়েটিং লিস্টে কাদের নাম আছে দেখুন আজকের এই প্রতিবেদনের গুরুত্বপূর্ণ আপডেটগুলি।

এ বছর আবার নতুন করে গ্রুপ ডি কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করলো এসএসসি এবার ওয়েটিং লিস্টে মোট ১৪৪৪ জনের নাম ছিল আর এদের মধ্যে থেকেই এবার বাতিল হয়ে যাওয়া গ্রুপ ডি পদে নিয়োগ করবে স্কুল সার্ভিস কমিশন। তাছাড়া আজকের এই প্রকাশিত ওয়েটিং লিস্টে যাদের নাম রয়েছে তাদের মধ্যেও অযোগ্যপ্রার্থী থাকতে পারে বলে জানিয়েছেন স্কুল সার্ভিস কমিশন।

কিভাবে WB Group D Waiting List Check লিস্ট চেক করবেন আপনার নাম আছে কিনা। তার জন্য
(1) প্রথমে আপনাকে এসএসসির অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে।
(2) এরপর ওয়েব সাইটে গিয়ে প্রথমেই একটি লিংক দেখতে পাবেন যেখানে গ্রুপ ডিদের তালিকাটি দেয়া হয়েছে।
(3) এ লিংক এর উপরে ক্লিক করুন এবং তালিকাটি ডাউনলোড করে আপনার নাম আছে কিনা চেক করুন।

Read More: বর্তমানে কোথায় কোথায় গ্রুপ ডি কর্মী নিয়োগ চলছে দেখুন বিজ্ঞপ্তি।

তবে একটি ভাবনার বিষয় হলো বাতিল হয়েছে ১৯১১ জন গ্রুপ ডি কর্মীর চাকরি এবং ওয়েটিং লিস্টে নাম রয়েছে ১৪৪৪ জন গ্রুপ ডি কর্মীর নামের তালিকা। তাহলে বাকি যে শূন্যপদ গুলি পড়ে থাকবে সেগুলিতে কখন নিয়োগ হবে এবং কিভাবে নিয়োগ করবে এসএসসি।

তবে বাকি থাকা গ্রুপ ডির শূন্য পদে নিয়োগের জন্য এর আগেই জানিয়েছিল স্কুল সার্ভিস কমিশন যে তার জন্য আবারো নতুন করে বিজ্ঞপ্তি প্রকাশিত হবে গ্রুপ ডি কর্মী নিয়োগ পশ্চিমবঙ্গের স্কুলে স্কুলে। এবং তারপরে যথার্থ নিয়ম মেনে গ্রুপ ডি কর্মী নিয়োগ হবে।

গুরুত্বপূর্ণ বিষয় হলো যে সমস্ত গ্রুপ ডি কর্মীরা কোর্টের নির্দেশে বাতিল হয়েছেন তাদের চাকরি থেকে তারা আর কোন সরকারি চাকরির জন্য পরীক্ষা দিতে পারবেন না বা কোন সরকারি চাকরি পাবেন না। কারণ কলকাতা হাইকোর্টের বিচারপতি পরিষ্কার জানিয়েছেন তাদের পুলিশ ভেরিফিকেশন করা যাবে না আদালতের অনুমতি ছাড়া কোন ক্ষেত্রেই নয়।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আজকের এই প্রতিবেদনটি যদি আপনাকে ভালো লেগে থাকে অবশ্যই বন্ধু বান্ধবের সাথে শেয়ার করুন এবং আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে প্রতিদিন লেটেস্ট আপডেট পেতে থাকুন।

Official WebsiteVisit Now
Group D Waiting ListDownload Here
More Job news TodayApply Now

REALATED ARTICLE:

এই মাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে জানুন এবং আবেদন করুন
পশ্চিমবঙ্গের প্রাইমারি মাস্টার নিয়োগের নতুন খবর পড়ুন
রাজ্যে পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি পড়ুন
মাধ্যমিক পাশ সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করুন তাড়াতাড়ি
মাধ্যমিক পরীক্ষার খবর ২০২৩ জানুন আজকের নতুন আপডেট

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment