উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি | রাজ্যের ১০,০০০ যুবক যুবতিকে চাকরির নিয়োগ পত্র মূখ্যমন্ত্রী

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবার উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি ১০,০০০ যুবক যুবতীর হাতে নিয়োগ পত্র তুলে দেবেন। উৎকর্ষ বাংলার মাধ্যমে রাজ্যের যুবক-যুবতীরা স্বনির্ভর হওয়ার ট্রেনিং পেয়ে থাকে। আর এই ট্রেনিং শেষ হবার পর তাদের হাতের সার্টিফিকেট তুলে দেওয়া হয় আর তার পরেই তাদের চাকরি নেওয়ার পালা শুরু হয়ে যায়।

উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি | রাজ্যের ১০,০০০ যুবক যুবতিকে চাকরির নিয়োগ পত্র মূখ্যমন্ত্রী
উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি রাজ্যের ১০,০০০ যুবক যুবতিকে চাকরির নিয়োগ পত্র

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এইরকম ট্রেনিং প্রাপ্ত ছেলেমেয়েদের যারা উৎকর্ষ বাংলা প্রকল্প মাধ্যমে ট্রেনিং নিয়েছিল তাদের মধ্য থেকে 10 হাজার যুবক যুবতীর হাতে চাকরির নিয়োগ পত্র তুলে দেবেন। এইভাবে পূজোর আগেই উৎকর্ষ বাংলার ট্রেনিং প্রাপ্ত ছেলেমেয়েদের ৩০ হাজার যুবক যুবতীকে সরাসরি চাকরির নিয়োগপত্র তুলে দেবেন মূখ্যমন্ত্রী আগামী দিনের কর্মসংস্থানের লক্ষ্যে এবার সরাসরি নিয়োগপত্র তুলে দিতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গত বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এক কর্মসূচিতে মঞ্চ থেকেই সেই কথা ঘোষণা করে দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আর সেই কথা মতই সোমবার নেতাজি ইন্দোর স্টেডিয়ামে এই উৎকর্ষ বাংলায় ট্রেনিং প্রাপ্ত ছেলেমেয়েদের দশ হাজার যুবক যুবতীর হাতে চাকরির নিয়োগ পত্রে তুলে দেবেন তিনি।

আরও পড়ুন : বর্তমানে রাজ্যের কোন কোন চাকরি দরখাস্ত চলছে।
রাজ্যের সমস্ত চাকরির নতুন বিজ্ঞপ্তির খবর।
কেন্দ্রীয় সরকারি চাকরির নতুন বিজ্ঞপ্তি।
রাজ্যে বিভিন্ন নামিদামি কোম্পানিতে চাকরি।

এর সাথে সাথেই রাজ্যের অন্যান্য জায়গাতেও এরকম উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি কর্মসূচি শুরু হবে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন কলকাতা শহর রাজ্যের আরো দু তিনটি জায়গায় এইরকম কর্মসূচি তে পড়ে এবং এর সাথে সাথে উত্তরবঙ্গে ও কর্মসূচি হতে পারে বা দক্ষিণ বঙ্গে কর্মসূচি হতে পারে সেটি পরবর্তী সময়ে জানা যাবে।

যারা এখনো পর্যন্ত উৎকর্ষ বাংলা প্রকল্প সম্পর্কে সঠিক তথ্য জানেন না কিভাবে উৎকর্ষ বাংলায় ট্রেনিং নিতে হয় বা কিভাবে উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি পাওয়া যায় এ ছাড়া উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে কোন কোন বিভাগের ট্রেনিং দেওয়া হয় তাহলে অবশ্যই আপনাকে এই সম্পর্কে সঠিক ধারণা নিতে হবে।

জেনে নিন গুরুত্বপূর্ণ তথ্যগুলি :-
উৎকর্ষ বাংলা কি
উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে কিভাবে ট্রেনিং পাওয়া যায়
উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি কিভাবে পাওয়া যায়
উৎকর্ষ বাংলা প্রকল্পের সম্পূর্ণ বিবরণ

আপনার জেলায় কোথায় উৎকর্ষ বাংলা প্রকল্পের ট্রেনিং দেওয়া হয় সে সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনাকে উৎকর্ষ বাংলার অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানতে হবে যেগুলি নিচে দেওয়া হয়েছে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

1 thought on “উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে চাকরি | রাজ্যের ১০,০০০ যুবক যুবতিকে চাকরির নিয়োগ পত্র মূখ্যমন্ত্রী”

Leave a Comment