প্রাথমিক শিক্ষক নিয়োগে আবার আজ নতুন বিজ্ঞপ্তি ,এবার অনলাইন আবেদনের ফি পরির্বতন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এই মুহূর্তে আবার পরিবর্তন করা হলো পশ্চিমবঙ্গে প্রাইমারি শিক্ষক নিয়োগের অনলাইন আবেদনের ক্ষেত্রে। আজ আবার একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি জারি করা হলো। এখানে পরিষ্কারভাবে বলা হয়েছে যে অনলাইন আবেদনের ক্ষেত্রে এবার আবেদন ফি এর ক্ষেত্রে কিছুটা সংশোধন করা হয়েছে।

২১-১০-২০২২ এর জারি করা নোটিশ দিকে আবারো সংশোধন করা হয়েছে এবং এখানে প্রতিটা কাস্ট এর জন্য যে আবেদন ফি এর কথা বলা হয়েছিল সেখানে ৫০ টাকা করে অতিরিক্ত ফি যোগ করা হয়েছে। আজ ২২ অক্টোবর আবারো নতুন বিজ্ঞপ্তিতে সে ব্যাপারে বিস্তারিতভাবে বলা হয়েছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগে আবার আজ নতুন বিজ্ঞপ্তি ,এবার অনলাইন আবেদনের ফি পরির্বতন
New application fee wb primary

আজকের জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী প্রাথমিক শিক্ষক পদে অনলাইন আবেদনের ক্ষেত্রে আবেদন ফি দিতে হবে জেনারেল কাস্ট এর বেলায় 200 টাকা, ওবিসি এ এবং ওবিসি বি এদের জন্য ১৫০ টাকা, এবং এসসি এসটি শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ১০০ টাকা আবেদন ফি দিতে হবে।

বাকি সমস্ত কিছু আগের মতই রয়েছে যদি আপনি প্রাথমিক শিক্ষকতার জন্য অনলাইন আবেদন করছেন আগামীতে করবেন তাহলে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে অবশ্যই আপনাকে চোখ রাখতে হবে লিংক নিচে দেওয়া হয়েছে।

পশ্চিমবঙ্গ প্রাইমারি অনলাইন দরখাস্তের ফি পরিবর্তন

আমাদের এই পোস্টটি থেকে যদি আপনি সঠিক এবং গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন বলে মনে করেন তাহলে অবশ্যই বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করবেন।
এছাড়া আমাদের ফেসবুক পেজ হোয়াটসঅ্যাপ গ্রুপ এবং টেলিগ্রাম চ্যানেলে অবশ্যই যুক্ত হয়ে থাকবেন। তাহলে নিত্য নতুন আপডেটগুলি সবার আগে পেয়ে যাবেন।

Official website : Click Here

Latest Notifications : Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment