টেট ২০২২ উত্তীর্ণদের নিয়োগ কখন হবে, এবার শূন্যপদ কত? নতুন বিজ্ঞপ্তি কবে দেবে জানাল পর্ষদ

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

টেট ২০২২ উত্তীর্ণদের নিয়োগ কবে কখন হবে । এবার শূন্যপদ কত? নতুন বিজ্ঞপ্তি কবে দেবে জানাল পর্ষদ । কী জানালেন পর্ষদ সভাপতি

এবছর 2022 সালে যে সমস্ত টেট পরীক্ষার্থীরা টেট উত্তীর্ণ হয়েছেন তাদের নিয়োগ কখন হবে সে ব্যাপারে স্পষ্ট বার্তা দিলেন পর্ষদ সভাপতি। 11 ডিসেম্বর টেট পরীক্ষা হয়েছিল আর পরীক্ষা হওয়ার দু মাসের মধ্যেই টেটের রেজাল্ট প্রকাশিত হয়েছে।

এবার নতুনদের নিয়োগের পালা রাজ্যজুড়ে 1 লক্ষ 50 হাজার 491 জন টেট উত্তীর্ণ প্রার্থী এখন নিয়োগের জন্য অপেক্ষায় রয়েছে। তবে এ বছর পরীক্ষা দিয়েছিলেন প্রায় ছয় লক্ষ কুড়ি হাজার জন চাকুরী প্রার্থী। যার ফলাফল শুক্রবার ডেট ২০২২ এর রেজাল্ট প্রকাশের পরেই সবার সামনে এসেছে।

তবে পাস করলেও যেন চিন্তা কারো পেছন ছাড়ছে না। সবার কাছে একটাই প্রশ্ন চাকরী কখন হবে কারণ ২০১২ ২০১৪ ২০১৭ সালের টেট উত্তীর্ণ চাকরি প্রার্থীদের এখনো পর্যন্ত নিয়োগ পদ্ধতি সম্পন্ন হয়নি। কখনই বা তাদের নিয়োগ সম্পন্ন হবে এবং নতুনদের নিয়োগ শুরু হবে এই চিন্তা এখন সকলের মাথায় গড়ফির করছে।

READ MORE:

রাজ্যে এইট পাস যোগ্যতায় হোমগার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
পশ্চিমবঙ্গে রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ ২০২৩ আবেদন করুন
আশা কর্মী নিয়োগ পশ্চিমবঙ্গে ২০২৩ আবেদন চলছে ফর্ম নিয়ে নিন
বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ চলছে অনলাইন আবেদন খুঁটিনাটি

তবে চিন্তার কোন কারণ নেই আপনাদের যে সমস্ত প্রার্থীরা 2022 টেট পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন নিয়োগ খুব শিগগিরই হবে পর্ষদ সভাপতি গৌতম পাল জানিয়েছেন যে- বর্তমানে একটা নিয়োগ চলছে, তাছাড়া ২০১২ ২০১৪-২০১৭ সালের টেট পরীক্ষায় যারা পাস করেছেন তাদের নিয়োগ এখনো চলছে।

ইতিমধ্যেই পশ্চিমবঙ্গের দশটি জেলায় ২০১২,২০১৪, ২০১৭ সালের প্রাইমারি শিক্ষক নিয়োগের কাজ সম্পন্ন হয়েছে। তবে গোটা পশ্চিমবঙ্গে এখনো নিয়োগ পদ্ধতি সম্পন্ন হয়নি। সম্পন্ন হয়ে গেলেই নতুন করে স্কুল শিক্ষা দপ্তরের কাছে ভ্যাকান্সি চাইবেন পর্ষদের তরফ থেকে।

তারপর ভ্যাকেন্সি হাতে পেয়ে গেলেই নতুন করে আবার টেট উত্তীর্ণদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি জারি করবেন আর তারপরেই ২০২২ এর টেট উত্তীর্ণদের নিয়োগ শুরু হবে।

তবে পোস্টার সভাপতি জানিয়েছেন হাইকোর্টের নির্দেশ মেনে তারা খুব শীঘ্রই ২০২২ এর টেট উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ করবে তার জন্য তারা প্রস্তুত রয়েছে। তাছাড়া হাইকোর্টের নির্দেশ অনুযায়ী সমতা বিধানের জন্য একটি কমিটি ও ইতিমধ্যেই গড়ে দিয়েছেন কলকাতা হাইকোর্ট।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

তবে এখন লক্ষনীয় বিষয় হলো যে সমস্ত প্রার্থীরা 2022 এর টেট পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এখন অফিসিয়াল ওয়েবসাইটে এবং স্প্রদের নির্দেশ নতুন নতুন কি নির্দেশ আছে সেদিকে লক্ষ্য রাখতে হবে তাই আমাদের প্রতিনিয়ত প্রতিবেদনগুলি পাওয়ার জন্য আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হয়ে থাকুন।

official Website WBBPE: Click Here
More Job Notifications: Click Here

আরও পড়ুন : মোদী সরকারের নতুন প্রকল্প ২০২৩ মহিলারা পাবেন ১৫০০০ টাকা Apply Now

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment