গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2022 , Gram rozgar sahayak recruitment 2022

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের ভিডিও অফিসে গ্রাম রোজগার সহায়ক পদে কর্মী নিয়োগের জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2022। GRS recruitment 2022 এখানে আবেদন করার জন্য প্রথমে শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি ,বয়স ,বেতন সমস্ত তথ্য গুলো আগে দেখে নিন তারপরে আবেদন করুন।

[Note] গ্রাম রোজগার সহায়ক পদে ছেলে মেয়ে উভয়েই কাজ করতে পারে, তাই আবেদন করতে পারবে উভয়ই। গ্রাম রোজগার সহায়ক পদে চাকরি পাওয়ার জন্য এই সময়টি আপনার জন্য গুরুত্বপূর্ণ।

📌 রাজ্যের গ্রাম পঞ্চায়েতে নিয়োগের ক্ষেত্রে দুর্নীতি এক লক্ষ খাতা গায়েব পড়ুন বিস্তারিত

Important:- পশ্চিমবঙ্গ গ্রাম রোজগার সহায়ক ( Gram Rojgar Sahayak West Bengal ) প্রতিটি জেলাতেই ব্লকে ব্লকে নিয়োগ হয়েছে এবং এখনো চলছে নতুন নতুন শূন্য পদ তৈরি হচ্ছে আর এই নোটিফিকেশনটি প্রকাশিত হয়েছে এখানে নতুন শুন্য পদে নিয়োগ হবে। [Important মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট ২০২২ কবে দেবে ]

পদের নাম :- গ্রাম রোজগার সহায়ক GRS Recruitment
মোট শূন্যপদ :- দুটি (০২)। Gram Rojgar Sahayak Recruitment 2022 West Bengal
আবেদনের বয়স:- গ্রাম রোজগার সহায়ক নিয়ম এখানে আবেদন করার জন্য বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে। 01/01/2022 হিসাবে। Gram rozgar sahayak age limit for application ।

আরও পড়ুন :- বন্ধন ব্যাঙ্কে চাকরি দরখাস্ত চলছে 2022
মাধ্যমিক পাশে যে সব দরখাস্ত চলছে 2022
সরকারি চাকরির বিজ্ঞপ্তি সবার আগে জানুন 2022

শিক্ষাগত যোগ্যতা :- পশ্চিমবঙ্গের গ্রাম রোজগার সহায়ক নিয়োগ আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাস সাইন্স অথবা ভোকেশনাল শাখায় 55% রেজাল্ট সহ । GRS Education qualifications to apply আরও বিস্তারিত তথ্য যেমন – রোজগার সহায়ক কর্মী নিয়োগ, রোজগার সহায়ক কি, গ্রাম রোজগার সহায়ক এর কাজ কি, গ্রাম রোজগার সহায়ক চাকরি এগুলো জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট প্রতিদিন ফলো করুন।
অন্যান্য যোগ্যতা:- কমপক্ষে ছয় মাসের কম্পিউটার ট্রেনিং সার্টিফিকেট থাকতে হবে যেকোনো সরকারি অনুমোদিত সেন্টার থেকে।

চাকরির স্থান :- MGNREGS GRS Recruitment Raiganj উত্তর দিনাজপুর জেলা তে নিয়োগ হবে রায়গঞ্জ বিডিও অফিসের এলাকায় – কমলাবাড়ী-১ এবং সিতগ্রাম গ্রাম পঞ্চায়েতে। আরও পড়ুন:- পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল 2022 বিজ্ঞপ্তি 8000 নিয়োগ

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বেতন ( Gram Rojgar Sahayak Salary ) :– গ্রাম রোজগার সহায়ক এদের বেতন MGNREGA GRS Salary প্রতিমাসে 7000 হিসাবে বেতন নির্ধারিত হয়। আরও তথ্য – GRS Panchayat salary West Bengal যানতে অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

আবেদন পদ্ধতি :- পশ্চিমবঙ্গ গ্রাম রোজগার সহায়ক চাকরি দরখাস্ত করতে পারবেন অফলাইনে নির্দিষ্ট ফরমে আবেদন করতে হবে ফর্ম এর বয়ান Gram Rojgar Sahayak official website এ পাবেন নিচে দেওয়া হয়েছে। অনেকেই সার্চ করে Gram Rojgar Sahayak Online Apply West Bengal কিন্তু এখানে অনলাইনে আবেদন করা যাবে না।

আবেদনের তারিখ :- Wb GRS Application start and last date গ্রাম রোজগার সহায়ক পদে অনলাইন আবেদন করার জন্য 8 মার্চ 2022 পর্যন্ত টাইম পাবেন এই সময়ের মধ্যে আবেদন করতে হবে।
ডকুমেন্ট কি লাগবে :- গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2022 ডকুমেন্ট কি লাগবে যেমন – (১) বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ডের জেরক্স।
(2) সাপোর্টিং ডকুমেন্টারিতে আপনার শিক্ষাগত যোগ্যতা মার্কশিট এবং আপনার অভিজ্ঞতার সার্টিফিকেট জেরক্স।
(৩) রেসিডেন্সিয়াল সার্টিফিকেট যেমন ভোটার কার্ড অথবা আধার কার্ডের জেরক্স।
(৪) এক কপি সেল্ফ এড্রেস দেওয়া পস্টেজ স্টাম্প সাথে পাঠিয়ে দেবেন।
(৫) 1 কপি পাসপোর্ট সাইজ কালার ফটো আবেদন ফরমের সাথে দিয়ে দেবেন।

অফিশিয়াল ওয়েবসাইট:- Click Here
দরখাস্তের ফরম ডাউনলোড:- Click Here
চাকুরীর বিজ্ঞপ্তি :- Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

9 thoughts on “গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2022 , Gram rozgar sahayak recruitment 2022”

Leave a Comment