আশা কর্মী নিয়োগ ২০২২ , মাধ্যমিক পাসে আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের আরো একটি জেলায় আশা কর্মী নিয়োগ এর জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গে অঙ্গনওয়াড়ি কর্মী বা আশা কর্মী নিয়োগ ২০২২ সংক্রান্ত বিস্তারিত তথ্য এক নজরে দেখে নিন। পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার সাতটি বিডিও অফিসে আন্ডারে ৫৫ টি কেন্দ্রে আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আবার নতুন বিজ্ঞপ্তি :- ১৬২ টি আশা কর্মী নিয়োগ চলছে আবেদন করুন আজকেই পিডিএফ ফর্ম

কোন কোন বিডিও অফিসে আশা কর্মী নিয়োগ হবে :- চন্ডিপুর বিডি অফিস, ভগবানপুর ২, ময়না, এগরা-১, এগরা-২, কোলাঘাট, সুতাহাটা এই এই সমস্ত ব্লক অফিসে আশা কর্মী নিয়োগ হবে যারা যারা আবেদন করতে চান নিম্নলিখিত সম্পূর্ণ বিস্তারিত তথ্য দেখে নিন। আরও পড়ুন:- এ মাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে

যোগ্যতা :- যে ভিডিও অফিস এর আন্ডারে আবেদন করতে চাইছেন আপনাকে সেই এলাকার পঞ্চায়েত এলাকার স্থানীয় বাসিন্দা হতে হবে। প্রতিটি পঞ্চায়েত এলাকার যে সমস্ত আশা কর্মীর কেন্দ্রগুলি হয়েছে সেই কেন্দ্রগুলিতে এই নিয়োগ হবে।

কারা আবেদনের যোগ্য :- আশা কর্মী নিয়োগ এর জন্য শুধুমাত্র মহিলারাই আবেদন করবেন। বিবাহিত বিবাহ বিচ্ছিন্ন এবং বিধবা মহিলারা আবেদনের যোগ্য।
মাধ্যমিক পাস যোগ্যতাই এই পদগুলিতে আবেদন করতে পারবেন ।যদি আপনি মাধ্যমিক না করে থাকেন সে ক্ষেত্রে আপনি আবেদন করবেন অষ্টম শ্রেণির যোগ্যতায়। আরও পড়ুন:- পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রকল্পের সুবিধা ও দরখাস্ত

বয়স:– ০১/০১/২০২১ হিসেবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তাছাড়া এস সি এবং এসটি হলে ২২ থেকে ৪০ বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবেন। বয়সের ছাপ শুধুমাত্র এসসি ও এসটি এরাই পাবেন।

বেতন:– অঙ্গনারী নিয়োগ আশা কর্মী নিয়োগ এর বেতন সরকারি নিয়ম অনুযায়ী নির্ধারিত হবে।
ডকুমেন্ট কি কি লাগবে :- আশা কর্মী নিয়োগ এর জন্য আবেদন করতে হলে নিচের ডকুমেন্টগুলি আবেদনের ফরম এর সাথে দেবেন। (১) রেশন অথবা ভোটার কার্ডের জেরক্স। (২) শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র হিসাবে মাধ্যমিকের সার্টিফিকেট এডমিট (৩) বিবাহের প্রমাণপত্র (৪) কাস্ট সার্টিফিকেট (৫) সেল্ফ অ্যাটেস্টেড করা ফটো দুটি।

আবেদন পদ্ধতি :- পূর্ব মেদিনীপুরের যে সমস্ত বিডি অফিসে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ হবে আশা কর্মী নিয়োগ হবে সেগুলোতে আবেদন করার জন্য নির্দিষ্ট ফর্মে আবেদন করতে হবে। এবং পোস্ট অফিসের মাধ্যমে স্পিড পোস্ট রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে, সাধারণ পোস্টে পটালে ফর্ম গ্রাহ্য হবে না। আরও পড়ুন:- বিখ্যাত ব্যাক্তিদের সমাধিস্থল গুরুত্বপূর্ণ চাকরির পরীক্ষার জন্য।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

দরখাস্তের শেষ তারিখ :– পশ্চিমবঙ্গের জেলায় জেলায় আশা কর্মী নিয়োগ হচ্ছে এরকমের পূর্ব মেদিনীপুরের প্রতিটি গ্রাম পঞ্চায়েত কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে সমস্ত গ্রাম পঞ্চায়েতের জন্যই আবেদনের তারিখ ২৪ ডিসেম্বর ২০২১ পর্যন্ত রয়েছে। এরপরে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না।

কোন বিডিও অফিসে কত শূন্যপদ :- (১)চন্ডিপুর ব্লক ১১ টি
(২) ভগবানপুর-২ এর শূন্য পদ ৭ টি।
(৩) ময়না ব্লকের মোট শূন্যপদ ১২ টি।
(৪) এগরা-১ ও এগরা-২ মোট শূন্যপদ ১১ টি।
(৫) কোলাঘাট ব্লক ডেভেলপমেন্ট অফিসের মোট শূন্যপদ ৬ টি।
(৬) সুতাহাটা ভিডিও অফিসে এর মোট শূন্যপদ ৬ টি।

পূর্ব মেদিনীপুরের আশা কর্মী নিয়োগের দরখাস্তের ফর্ম ডাউনলোড করুন purba Medinipur district asha karmi recruitment notifications 2021-22
application form download pdf Click here
. ভালো লাগলে বন্ধু বান্ধবের সাথে শেয়ার করুন। এইরকম চাকরির খবর পেতে প্রতিদিন ভিজিট করুন yuktidhara.com এই ওয়েবসাইটে।

Share post
যুক্ত হন আমাদের সাথে