বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ ২০২২ , অনলাইনে আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ সরকারের বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলার ছেলে মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা ও শূন্য পদের সংখ্যা এবং আবেদন পদ্ধতি সমস্ত তথ্য নিচে দেয়া হল:-

পশ্চিমবঙ্গ সরকারের বাংলা সহায়তা কেন্দ্রে সরকারের তরফ থেকে সমস্ত সরকারি সুযোগ-সুবিধা গুলি পাওয়া যায়। যেমন, বিভিন্ন প্রকল্প থেকে আবেদন করা আরও বিভিন্ন সরকারি সুযোগ সুবিধাগুলি সেখানেই পাওয়া যায়। এই বাংলা সহায়তা কেন্দ্র থেকে আবেদন করতে গেলে আপনাকে কোনরকম আবেদন ফি দিতে হবে না যেকোনো সরকারি প্রকল্পের আবেদনের ক্ষেত্রে।
আরও পড়ুন :- জেলার চাকরির খবর।

পশ্চিমবঙ্গ সরকারের বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ এখানে মোট শূন্যপদ রয়েছে:- ৯ টি।
কোন কোন পদে নিয়োগ হবে :- (1) Help-Desk Personnel (2) Reconciliation Personnel (3) Senior Software Personnel (4) Chief Finance Officer (5) Chief Technology Officer (6) Chief Operating Officer.

নিয়োগকারী দপ্তর :- Personnel & Administrative Reforms Department, Government of West Bengal.
আরও পড়ুন:- এ মাসে কোন চাকরির দরখাস্ত চলছে।

আবেদনের বয়স :- সর্বচ্চ ৫৫ বছরের মধ্যে বয়স থাকলে আবেদন করতে পারবেন।
আবেদনের যোগ্যতা :- ভারতের নাগরিক হিসেবে নিচে দেওয়া শিক্ষাগত যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন। অফিসার হিসেবে কেন্দ্র বা রাজ্য সরকারের কর্মী হিসেবে কাজ করার দক্ষতা থাকতে হবে। একইসাথে চাকরির নো অবজেকশন সার্টিফিকেট থাকতে হবে।

বেতনক্রম :- পদ হিসেবে বেতন রয়েছে বছরে ৩ লাখ টাকা থেকে ২০ লাখ টাকা পর্যন্ত।
নিয়োগ পদ্ধতি:- প্রথমে শিক্ষাগত যোগ্যতা যাচাই করা হবে তারপর হবে ইন্টারভিউ। মোট দুটি ধাপে নিয়োগ প্রক্রিয়া চলবে, যদি প্রার্থী বেশি হয়ে যায় তাহলে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে নিয়োগ হবে।

আরও পড়ুন :মাধ্যমিক পাশ চাকরি আবেদন চলছে।

আবেদন পদ্ধতি :- পশ্চিমবঙ্গ বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ ২০২২ আবেদন করতে হবে অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইট www.parrecruitment.com থেকে ।
আবেদনের শেষ তারিখ :- ১৫ জানুয়ারি ২০২২ পর্যন্ত।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

অফিসিয়াল বিজ্ঞপ্তি :- Click Here
অনলাইনে আবেদন :- Click Here
অনলাইনে চাকরির খবর :- Click Here

প্রতিদিন নতুন নতুন চাকরির খবর পড়তে এবং সবার আগে যে কোন চাকরির নতুন আপডেট পেতে নিয়মিত ভিজিট করুন yuktidhara এই ওয়েবসাইটে।

Share post
যুক্ত হন আমাদের সাথে