যুবশ্রী প্রকল্প নতুন আপডেট 2023, WB Employment bank mobile number update

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ যুবশ্রী প্রকল্প নতুন আপডেট যারা টাকা পাচ্ছেন তারা আজকেই এই ফর্মটি জমা করুন এবং যারা নতুন তারাও তালিকা চেক করুন নাম এসেছে কিনা। এছাড়াও মোবাইল নাম্বার আপডেট করার নতুন নিয়ম প্রকাশিত হয়েছে। যুবশ্রী প্রকল্প নতুন আপডেট সহ পশ্চিমবঙ্গ এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক নতুন রেজিস্ট্রেশন বা কোনো কিছু পরিবর্তন করতে হলে আজ আপনি সঠিক জায়গায় এসেছেন।

পশ্চিমবঙ্গ যুবশ্রী প্রকল্প নতুন আপডেট

পশ্চিমবঙ্গ যুবশ্রী প্রকল্পের নতুন নতুন আপডেট আসতেই থাকে। যদি আপনি যুবশ্রী ভাতা পাচ্ছেন বা যুবশ্রী প্রকল্পে নতুন আবেদন করেছেন তাহলে যুবশ্রী প্রকল্পের নতুন আপডেট গুলি অবশ্যই জানতে হবে। আর যদি জানতে না পারেন তাহলে আপনি বাতিল পর্যন্ত হতে পারেন।

Latest Update :- এমপ্লয়মেন্ট ব্যাংকে আধার লিংক করতে হবে সবাইকে ,কিভাবে করবেন জানুন বিস্তারিত।

বর্তমানে যুবশ্রী প্রকল্পের কী আপডেট এসেছে

পশ্চিমবঙ্গ এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক নতুন রেজিস্ট্রেশন সহ যারা ভাতা পাচ্ছেন তাদেরকে annexure (III) ফর্ম পূরণ করে জমা দিতে বলা হয়েছে ০৮/০৮/২০২৩ থেকে ০৪/০৯/২০২৩ তারিখের মধ্যে। এছাড়াও বর্তমানে যদি আপনার রেজিস্ট্রার মোবাইল নাম্বার হারিয়ে বা বাতিল হয়ে গিয়ে থাকে তাহলে নতুন মোবাইল নাম্বার আপডেট করা শুরু হয়েছে। যদি মোবাইল নাম্বার আপডেট করতে চান তাহলে আপনার প্রোফাইলে লগ-ইন করে বর্তমান মোবাইল নম্বরটি আপডেট করুন।

আরও পড়ুন :-(১) মাধ্যমিক পাস চাকরি (২)উচ্চমাধ্যমিক পাস চাকরি দরখাস্ত চলছে (৩)পশ্চিমবঙ্গ পুলিশ এর চাকরি নতুন নিয়োগ

যুবশ্রী প্রকল্প নতুন লিস্ট চেক কিভাবে করবেন

পশ্চিমবঙ্গ রাজ্যের যুবশ্রী প্রকল্প নতুন লিস্ট কিভাবে চেক করতে পারবেন :- এরজন্য প্রথমে (১) Wb employment bank এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। (২) সেখানে এই রকম ছবি দেখতে পারেন

20220328 171419 »
wb employment bank website look

(3) এখানে আসার পর দেখতে পাবেন বামদিকে নিচে Yuvashree লিখা আছে সেখানে ক্লিক করুন। তারপর নতুন কিছু আসবে, এবার সেখানে – দুটি আপডেট দেখতে পাবেন (১) যুবশ্রী প্রকল্পের আওতায় আপনার নাম এসেছে কিনা (২) যুবশ্রী প্রকল্পের শেষ ওয়েটিং লিস্ট বা নতুন লিস্ট। যেটা প্রয়োজন সেটা চেক করবেন।

WB Employment bank mobile number update

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Employment bank এর প্রোফাইলে নতুন মোবাইল নাম্বার আপডেট করতে হলে প্রথমে চেক করতে হবে – বর্তমানে কোন মোবাইল নাম্বার টি দেওয়া আছে যদি আপনি সেই নাম্বার টি আপডেট করতে চান তাহলে দেখুন step by step । (১) প্রথমে এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর যব শিকার এর অপশনে ক্লিক করুন।

20220328 182145 »
Wb EB mobile number update

(২) এর পর নতুন অপশন গুলি দেখতে পাবেন সেখান থেকে view/update profile এখানে ক্লিক করুন। কারন আপনি আপনার নাম থেকে শুরু করে যা কিছু পরিবর্তন করার এখানে করতে পারবেন। এরপর (৩)আপনি আপনার এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর রেজিস্ট্রেশন নাম্বার বা ইউজার আইডি লিখুন এবং পাসওয়ার্ড লিখুন। যেটা আপনাকে দিয়েছিলেন এক্সচেঞ্জ অফিস থেকে। (৪)এবার ক্যাপচা দেখে নিচের ঘরে টাইপ করে submit বোতামে ক্লিক করুন।

এখন আপনি যেটা পরিবর্তন করতে চাইছেন সেটা পরিবর্তন করুন এবং আপডেট করে সেভ বোতামে ক্লিক করুন। তাহলেই আপনার কাজ সম্পন্ন হবে।

Official websiteClick Here
Check statusClick Here
Latest job newsClick Here

যুবশ্রী প্রকল্প কত সালে হয়?

পশ্চিমবঙ্গ সরকার যুবশ্রী প্রকল্প শুরু করেন ২০১২ সালে।আর এই সাল থেকেই অনলাইনে রেজিস্ট্রেশন শুরু হয়। যুবশ্রী প্রকল্পে কিভাবে ১৫০০ টাকা প্রতি মাসে পাওয়া যাই জানতে হলে yuktidhara এই ওয়েবসাইটে ভিজিট করুন।

যুবশ্রী প্রকল্প কোথায় জমা দিতে হবে?

অনলাইনে রেজিস্ট্রেশন করার পরে প্রিন্ট কপি নিয়ে আপনার নিকটবর্তী এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিসে গিয়ে জমা করতে হবে। সেখানে আপনাকে একটি ইউসার আইডি এবং পাসওয়ার্ড দেবে সেটা কাজে লাগবে।

Share post
যুক্ত হন আমাদের সাথে

2 thoughts on “যুবশ্রী প্রকল্প নতুন আপডেট 2023, WB Employment bank mobile number update”

Leave a Comment