৮৭০০ শিক্ষক নিয়োগ ২০২২ , নতুন শূন্যপদে শিক্ষক নিয়োগ ২০২২

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যে নতুন শূন্যপদে শিক্ষক নিয়োগ ২০২২ অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের প্রত্যেক জেলার শিক্ষক প্রার্থীদের জন্য সুখবর এখানে সব জেলা থেকেই আবেদন করতে পারবেন। ৮৭০০ টি শূন্যপদে বিভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগে করবে ভারতীয় সেনাবাহিনী স্কুলে (Army public school recruitment 2022).

কোন কোন বিভাগে নিয়োগ হবে :- নতুন শূন্যপদে শিক্ষক নিয়োগ হবে পিজিটি, টিজিটি, পিআরটি (PGT,TGT,PRT)বিভাগে। বিভিন্ন বিষয়ে নিয়োগ হবে তাই আবেদন করার আগে নিজের বিষয়ে বিস্তারিত দেখে নিন তারপর আবেদন করুন।

নিয়োগকারী সংস্থা :- ভারতীয় সেনাবাহিনীর আর্মি পাব্লিক স্কুল দপ্তরে এই নিয়োগ ট হবে। Read More :- এইমাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে

চাকরির স্থান :- ভারতের যে কোন রাজ্যের আর্মি পাব্লিক স্কুলে চাকরির পোস্টিং হতে পারে। তাই যদি আপনি পশ্চিমবঙ্গ সহ অন্যান্য রাজ্যে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে আবেদন করুন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

যোগ্যতা :- (১) PGT এর জন্য ৫০% নাম্বার সহ পোস্ট গ্রাজুয়েট এবং বিএড ডিগ্রি পাস হতে হবে। (২) TGT এর জন্য ৫০% নাম্বার সহ গ্রাজুয়েশন পাশ সাথে বিএড ডিগ্রি কমপ্লিট থাকতে হবে। (৩) PRT এর জন্য নির্দিষ্ট বিষয়ের উপর ৫০% রেজাল্ট সহ বিএড ডিগ্রি পাশ হলে আবেদন করতে পারবেন।

বয়স :- নতুন প্রার্থী হলে ৪০ বছর সাথে ৫ বছরের শিক্ষকতা হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন :- পিজিটি – ৯৩০০-৩৪৮০০ টাকা সাথে গ্রেড পে রয়েছে ৪৮০০ টাকা। টিজিটি – একই রকম বেতন রয়েছে শুধু গ্রেড পে রয়েছে ৪৬০০ টাকা। পিআরটি এর বেলায় বেতন রয়েছে একইরকম তবে এই পদে গ্রেড পে ৪২০০ টাকা।

আবেদনের তারিখ :- পশ্চিমবঙ্গে শিক্ষক নিয়োগ ২০২২ আবেদনের শুরু ও শেষ তারিখ হলো – অনলাইন আবেদন শুরু হয়েছে ৭ই জানুয়ারি ২০২২ এবং শেষ তারিখ ২৮শে জানুয়ারি ২০২২ পর্যন্ত।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

অফিসিয়াল ওয়েবসাইট :- CLICK HERE অনলাইনে আবেদন :- CLICK HERE নতুনচাকরির খবর :- CLICK HERE

Share post