পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক নিয়োগের রেজাল্ট প্রকাশিত, wb primary TET 2017 results out

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক নিয়োগের রেজাল্ট প্রকাশিত হয়েছে আজ। যারা ২০১৭ সালে পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক পদের জন্য আবেদন করেছিলেন এবং ২০২১ সালে ৩১ জানুয়ারি পরীক্ষা দিয়েছিলেন তারা অবশ্যই চেক করুন অফিসিয়াল রেজাল্ট

পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক নিয়োগের রেজাল্ট আজ ১০ই জানুয়ারি ২০২২ সালে প্রকাশিত হয়েছে। কিভাবে পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক নিয়োগের এর রেজাল্ট চেক করবেন আপনার নিজের মোবাইল ফোনে নিজেই দেখে নিন ধাপে ধাপে।

পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক বোর্ডের চেয়ারম্যান মানিক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন দুটি ওয়েবসাইট থেকে প্রাইমারি শিক্ষক নিয়োগের রেজাল্ট জানা যাবে এই ওয়েবসাইট দুটি হল (১) www.wbbpe.org (২) wbbprimaryeducation.org এই দুটি ওয়েবসাইটে রেজাল্ট আপলোড করা হয়েছে।

কিভাবে রেজাল্ট চেক করবেন :- প্রথমে পশ্চিমবঙ্গ প্রাইমারি বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন www.wbbpe.org তারপর নিচে primary tet 2017 results এখানে click here এই অফশানে ক্লিক করুন। তারপর আপনার ৯ সংখ্যার রোল নম্বর এবং জন্ম তারিখ টাইপ করুন এবং সবশেষে submit বোতামে ক্লিক করলেই রেজাল্ট দেখতে পাবেন।

wb primary TET 2017 cutoff :- পশ্চিমবঙ্গ প্রাইমারি টেট ২০১৭ সালের পরীক্ষা ২০২১ সালে হয়েছে এই পরীক্ষার কাটঅফ কেমন গেল :- update soon
কতজন পরীক্ষার্থী পাশ করলো wb primary TET 2017 Total qualified candidate list :- update soon.

official website for results:-CLICK HERE
নতুন চাকরির খবর জানতে :- CLICK HERE

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment