আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ, পশ্চিমবঙ্গে আনন্দধারা প্রকল্পে চাকরি

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগের জন্য অফিসের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এ বছরে। রাজ্যে পঞ্চায়েত গুলিতে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ চলছে। আবেদন করার আগে পুরো বিস্তারিত তথ্য দেখে নিন পড়ে নিন তারপরে আবেদন করুন।

Anandadhara prakalpa recruitment 2022 পঞ্চায়েত ভিত্তিক কর্মী নিয়োগ রাজ্যের আনন্দধারা প্রকল্পে এই মুহূর্তে একটি জেলা থেকে প্রকাশিত হয়েছে অফিসের বিজ্ঞপ্তি কিন্তু আগামীতে রাজ্যের প্রতিটি জেলাতেই আনন্দধারা প্রকল্প কর্মী নিয়োগ হবে।

কোন জেলা থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে :- এই মুহূর্তে শুধুমাত্র উত্তর 24 পরগনা জেলা থেকে এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে বেশ কয়েকটি ব্লকের অন্তর্গত গ্রাম পঞ্চায়েতগুলি কে আনন্দধারা প্রকল্প কর্মী নিয়োগ হবে।

পদের নাম :– বিজনেস ডেভেলপমেন্ট সার্ভিস প্রোভাইডার (BDSP)
শূন্য পদ :- প্রতিটি গ্রাম পঞ্চায়েতে একজন করে BDSP নিয়োগ হবে ।
কোন কোন ব্লকের আন্ডারে নিয়োগ হবে : উত্তর 24 পরগনার দুইটি ব্লকে আমডাঙ্গা এবং হাবরা 1 নম্বর ব্লকের অন্তর্গত পঞ্চায়েত গুলিতে নিয়োগ হবে।আবেদনের বয়স :- রাজ্যের আনন্দধারা প্রকল্প বিডি এসপি পদে আবেদন করার জন্য বয়স হতে হবে 25 বছর থেকে 45 বছরের মধ্যে গুনতে হবে 1 জানুয়ারি 2022 হিসাবে।

আরও পড়ুন :- 8700 শিক্ষক নিয়োগ 2022 দেখুন
পশ্চিমবঙ্গ প্রাইমারি শিক্ষক এর জয়নিং
বাংলা সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ 2022
আশা কর্মী নিয়োগ 2022 আবেদন করুন

শিক্ষাগত যোগ্যতা :- যে কোন শাখায় গ্রাজুয়েশন কমপ্লিট করে থাকলে আবেদন করতে পারবেন । তাছাড়া যদি আপনি কমার্স ব্যাকগ্রাউন্ড থেকে গ্র্যাজুয়েট কমপ্লিট করে থাকেন সেক্ষেত্রে অগ্রগণ্য ।
বেতন :- আনন্দধারা প্রকল্পে বিডিএসপি পদের বেতন রয়েছে প্রতি মাসে প্রায় 10 হাজার টাকা।
আবেদন পদ্ধতি :- আবেদন করতে হবে অনলাইনে নির্দিষ্ট ফর্মেট হয়েছে সেই ফর্মেটে দরখাস্ত করতে হবে ইমেইল মারফত।

আবেদনের ঠিকানা এবং ইমেইল :- যারা আমডাঙ্গা ব্লকের আন্ডারে আবেদন করবেন তারা ঠিকানা লিখবেন :- To The development officer Amdanga Development Block, Vill- Rafipur post Arkhali amdanga, ps- Amdanga, dist – North 24 pgs, pin 743221
কিভাবে পাঠাবেন :- দরখাস্তের ফর্ম এবং সমস্ত ডকুমেন্ট গুলিকে স্ক্যান করে পিডিএফ ফরমেট তৈরি করে [email protected] এই ই-মেইলে পাঠিয়ে দেবেন।

হাবরা ডেভলপমেন্ট ব্লকের যারা আবেদন করবে তারা ঠিকানা লিখবেন :- To The Development Officer Habra 1 Development Block Prafulla Nagar Habra , pin- 743268
কিভাবে পাঠাবেন :- নির্দিষ্ট দরখাস্তের ফর্ম পূরণ করে তার সাথে সমস্ত ডকুমেন্ট গুলিকে স্ক্যান করে পিডিএফ তৈরি করে [email protected] এই ই-মেইলে পাঠিয়ে দেবেন তাহলেই হবে।
আবেদনের শুরু ও শেষ তারিখ :- আবেদন আজকে থেকেই শুরু হয়ে গেছে চলবে 16.02.2022 পর্যন্ত।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Official website :- Click here
Online Apply :- Click here
Job Notification :- Click here

Share post
যুক্ত হন আমাদের সাথে

2 thoughts on “আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ, পশ্চিমবঙ্গে আনন্দধারা প্রকল্পে চাকরি”

Leave a Comment