wbssc teacher recruitment 2022 , পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন শিক্ষক নিয়োগ

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ এসএসসি (wbssc teacher recruitment)স্কুল সার্ভিস কমিশন শিক্ষক নিয়োগ 2022 অফিশিয়াল বিজ্ঞপ্তি ঘোষণা করল এসএসসির দপ্তর থেকে।

wbssc teacher recruitment

পশ্চিমবঙ্গের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়গুলিতে অ্যাসিস্ট্যান্ট শিক্ষক এবং হেডমাস্টার নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের স্কুলগুলিতে পার্শ্ব শিক্ষক এবং হেড মাস্টার নিয়োগ এর এই খবরে শিক্ষক প্রার্থীগণের এক খুশির খবর ছড়িয়ে পড়েছে।

আমাদের সাথে যুক্ত হন :-
Facebook Page | Tweeter | Instagram | Telegram

যদি আপনি পশ্চিমবঙ্গে স্কুল শিক্ষক নিয়োগ এর ফরম ফিলাপ করতে ইচ্ছুক হন অবশ্যই সম্পূর্ণ তথ্য আগে পড়ুন তারপর আবেদন করবেন। পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন (wbssc) অফিসে নবী আজকে জানিয়েছে এই শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তির কথা।

রাজ্যের শিক্ষক নিয়োগ 2022 এবছরের মোট শূন্যপদ কত রয়েছে সে বিষয়ে এখনও স্পষ্ট ভাবে কিছু জানায়নি পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন। তবে খুব শিগগিরই অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হবে এই কথাটি ঘোষণা করেছেন।

wbssc teacher recruitment 2022 অফিশিয়াল নোটিফিকেশন প্রকাশিত হলেই এই ওয়েবসাইটে সমস্ত আপডেট দেওয়া হবে। নোটিফিকেশন পেতে ইমেইল দিয়ে সাবস্ক্রাইভ করে রাখুন এই ওয়েবসাইটটিতে।

অফিসের ওয়েবসাইট ভিজিট করুন :- Click here
অফিসের বিজ্ঞপ্তি দেখুন:- click here
আরো চাকরির খবর পড়ুন:-click here

যদি আপনি পশ্চিমবঙ্গ সরকারের যেকোনো ধরনের চাকরির খবর সবার আগে পড়তে চান তাহলে প্রতিদিন ভিজিট করুন yuktidhara.com এই ওয়েবসাইটে।

Share post
যুক্ত হন আমাদের সাথে