রাজ্য পুলিশ কনস্টেবল নিয়োগের প্যানেল বাতিল , পুলিশ কনস্টেবল নতুন প্যানেল কবে

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল নতুন প্যানেল 25শে ফেব্রুয়ারি 2022 ( wbp constable 2019 re panel published ) প্রকাশিত হয়েছে আজকেই এক্ষুনি দেখুন আপনার নাম এই তালিকায় অন্তর্ভুক্ত আছে কিনা। বিস্তারিত দেখুন এক নজরে :-

রাজ্য পুলিশ কনস্টেবল নিয়োগের প্যানেল বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিল পশ্চিমবঙ্গ স্যাট বিভাগ থেকে। ২০১৯ সালে পশ্চিমবঙ্গ পুলিশের ৮৪১৯টি পদে কনস্টেবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। সমস্ত পরীক্ষা এবং ইন্টারভিউ হওয়ার পর ১৫ অক্টোবর ২০২০ প্রকাশিত হয় চূড়ান্ত মেধাতালিকা।

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল নিয়োগের প্যানেল বাতিল এর পেছনে কারণ হিসেবে
 অ্যাডমিনিস্ট্রেটিভ ট্রাইবুনাল (স্যাট) তরফে বলা হয়েছে পুলিশ রিক্রুটমেন্ট এর তালিকা সঠিক সংরক্ষণ নিয়ম মেনে করা হয়নি। কেন সঠিক সংরক্ষণ নিয়ম মেনে পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল নিয়োগ হলো না এই নিয়ে প্রশ্ন করে রাজ্য সরকারকে কিন্তু তার কোনো প্রশ্ন উত্তর এখনো পর্যন্ত স্যাট পাইনি।
আরও পড়ুন :- পশ্চিমবঙ্গ সরকার স্টুডেন্ট ইন্টার্নশীপ প্রোগ্রামে ৬ হাজার শূন্যপদে নিয়োগ 2022।
পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল রেজাল্ট 2022
পশ্চিমবঙ্গ এ মাসে যেসব চাকরির দরখাস্ত চলছে

পরবর্তীতে রাজ্যে সরকার বা পশ্চিমবঙ্গ পুলিশ বোর্ডের চেয়ারম্যান কী বলে বা কী সিদ্ধান্ত নেয় সেটা দেখতে হবে আমাদের। খুব শিগগিরই এ ব্যাপারে আপডেট আসছে এই ওয়েবসাইটে।

এই মুহূর্তে আজ পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল 2019 সালের নতুন প্যানেল প্রকাশিত হয়েছে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। মোট পাশ করেছেন 8419 জন। নতুন প্যানেল এর পর মোট 137 জন ক্যান্ডিডেট এর নাম বাতিল করা হয়েছে।

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল নতুন প্যানেল ৪ সপ্তাহের মধ্যে প্যানেল প্রকাশ করার জন্য পুলিশ বোর্ডকে নির্দেশ দিয়েছেল স্যাট। সেই কথা হিসেবেই আজ নতুন প্যানেল প্রকাশিত করেছে পশ্চিমবঙ্গ পুলিশ বোর্ড। তাই নিয়মিত ভিজিট করুন yuktidhara.com নতুন প্যানেল বা এই প্যানেল বাতিল সম্পর্কিত লেটেস্ট খবর পড়তে। wbp police official website visit

অফিসিয়াল ওয়েবসাইট:- Click Here নতুন প্যানেল ডাউনলোড:- Click Here 137 জনের বাতিল লিস্ট :- Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

3 thoughts on “রাজ্য পুলিশ কনস্টেবল নিয়োগের প্যানেল বাতিল , পুলিশ কনস্টেবল নতুন প্যানেল কবে”

Leave a Comment