পশ্চিমবঙ্গ আবগারি কনস্টেবল , wbp excise constable interview Admit download

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ আবগারি কনস্টেবল এর মেন পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হওয়ার পর ইন্টারভিউ তারিখ প্রকাশিত হয়েছে। যারা আবগারি কনস্টেবল মেন পরীক্ষার পাশ করেছেন ইন্টারভিউ এর এডমিট ডাউনলোড করুন নিচে বিস্তারিত লিঙ্ক রয়েছে। কতজন পরীক্ষা দিলেন এবং কেমন দিলেন সেটা আপডেট দেখুন একনজরে। এবছর ২ জানুয়ারি ২০২২ wbp Excise constable & lady Excise constable Main exam.

পশ্চিমবঙ্গ পুলিশ আবগারী কনস্টেবল এর মেন পরীক্ষার রেজাল্টের প্রকাশিত হয়েছে এবং ইন্টারভিউ এর তারিখ প্রকাশিত হয়েছে। আবগারী কনস্টেবল ইন্টারভিউ অ্যাডমিট ডাউনলোড করতে পারবেন ৫ মে থেকে। এছাড়া অনেকেই এমন আছেন যারা পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ২০২০ প্রিলিমিনারি পরীক্ষা দিয়েছেন তাদের জন্য Main Admit card খুব শিগ্রই প্রকাশিত হবে তার জন্য তৈরি থাকুন। আরও পড়ুন এ মাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে দেখুন

Admit download :- পশ্চিমবঙ্গ আবগারী কনস্টেবল এর ইন্টারভিউ এর অ্যাডমিট ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন এবং ডাউনলোড করুন।

আবগারী কনস্টেবল কতজন পরীক্ষা দিচ্ছে :- পশ্চিমবঙ্গ পুলিশ আবগারী কনস্টেবল এর শূন্যপদ আছে ৩০০০ এবং এবছর প্রথমে পাশ করেছিলেন প্রায় ১৬০০০ হাজার এবং আবার নতুন করে পাস করেছে প্রায় ৭০০০ জন। সব মিলিয়ে মেন পরীক্ষায় দিয়েছেন প্রায় ২৩-২৪ হাজার জন। এর মধ্যে ইন্টারভিউ এর জন্য ডাক পেয়েছে শূন্যপদের দুই গুণ মানে ৬০১৫ জন।

wb excise constable main cutoff :- Out of 90 General :- 49, OBC-B:- 45.75, OBC-A:- 37 , SC:- 42 , ST:- 34
wbp excise constable & lady excise constable results 2022 :- Announced.
2nd january 2022 Excise main new update :- Admit card.
wbp excise constable interview Admit :- Download now.

আবগারী কনস্টেবল এর কাজ কী :- পশ্চিমবঙ্গ পুলিশ আবগারী কনস্টেবল এর কাজ হলো বিভিন্ন রকমের নেশা জাতীয় জিনিস এর ক্ষতিকর দিকথেকে মানুষ কে সুরক্ষা দেওয়া। এছাড়াও এ সম্পর্কিত কোনো সমস্যা হলে তার সমাধান করা। আবগারী কনস্টেবল পশ্চিমবঙ্গ পুলিশ বিভাগের একটি অংশ যারা বিভিন্ন জেলায় যে সমস্ত পুলিশ থানা রয়েছে সেরকমই এদের ও আলাদা থানা রয়েছে।

আরও বিভিন্ন চাকরির খবর পড়তে প্রত্যহ ভিজিট করুন yuktidhara.com এবং ভালো লাগলে সেয়ার করতে পারেন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment