কেন্দ্রীয় সরকারের হাসপাতালে বিভিন্ন পদে প্রচুর কর্মী নিয়োগ, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক যোগ্যতায় আবেদন চলছে (রইল বিস্তারিত বিবরণ)

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য কেন্দ্রীয় সরকারের  হাসপাতলে চাকরির দারুন সুযোগ  নতুন অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে ছেলে এবং মেয়ে উভয়েই এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। তবে আবেদন করার আগে আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, আবেদনের বয়স, মোট শূন্যপদ রয়েছে,  বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদন থেকে এবং তারপর আবেদন করুন নিচে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।

 যেসব পদে নিয়োগ করা হবে

, মেডিকেল ল্যাব টেকনোলজিস্ট, জুনিয়র মেডিকেল ল্যাব টেকনোলজিস্ট,  ফার্মাসিস্ট,  ইসিজি টেকনিসিয়ান,  এক্সরে এসিস্ট্যান্ট, রেডিওগ্রাফার, অপারেশন থিয়েটার attendant, নার্সিং এটেন্ডেন্ট , অপারেশন থিয়েটার অ্যাসিস্ট্যান্ট,  অপারেশন থিয়েটার টেকনিশিয়ান, আরো বিভিন্ন পদে কর্মী নিয়োগ চলছে।

মোট শূন্য পদ:  উপরের সমস্ত পদ মিলিয়ে মোট শূন্য পদ ৮০১ টি.
নতুন খবর : রাজ্যের সরকারি হসপিটালে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ।

শিক্ষাগত যোগ্যতা: মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পাস ছেলে মেয়েরা আবেদন করতে পারবেন। তবে পদ অনুযায়ী  শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রয়েছে, তাই আপনি যে পদের জন্য আবেদন করবেন সেই পদের শিক্ষাগত যোগ্যতা অবশ্যই দেখে নিন। নিচে অফিশিয়াল বিজ্ঞপ্তির লিংক দেওয়া হয়েছে।

আবেদনের বয়স:  উপরে সমস্ত পদের জন্য বয়স ন্যূনতম ১৮ বছর থেকে ২৭ বছরের মধ্যে হলে আবেদন করতে পারবেন। তবে যদি আপনি সংরক্ষিত শ্রেণী থেকে কোন পদের জন্য আবেদন করছেন তবে সরকারি নিয়ম অনুযায়ী বয়সে চার পাবেন। সব পদের বেলাতেই বয়স গুনতে হবে ২৫ অক্টোবর ২০২৩ এর হিসেবে।

 প্রতি মাসে বেতন:  বেতন নির্ধারিত করা হবে কেন্দ্রীয় সরকারের নিয়ম অনুযায়ী। প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তিতে বেতনের ব্যাপারে নির্দিষ্ট করে কিছু বলা হয়নি।

নিয়োগের স্থান:  নিয়োগ হবে নিউ দিল্লির চারটি কেন্দ্রীয় সরকারের হাসপাতালে। এই হাসপাতাল গুলি হল নিউ দিল্লি সবদরজং হাসপাতাল,  লেডি হার্ডিঞ্জ হাসপাতাল,  ডাক্তার রাম মনোহর লোহিয়া হাসপাতাল, কলাবতী সরণ চিলড্রেন হাসপাতাল।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আবেদন পদ্ধতি:  আবেদন করতে হবে অনলাইনে www.vmmc-sjh.nic.in অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে। আবেদন করার সময় আবেদনকারীর একটি বৈধ ইমেল আইডি এবং মোবাইল নম্বর অবশ্যই থাকতে হবে।  তাছাড়া আবেদন করার সময় পাসপোর্ট মাপের ফটো এবং সিগনেচার এবং বাম হাতের বুড়ো আঙ্গুলের ছাপ রেডি করে রাখতে হবে। 

আবেদন ফী :  আবেদন ফ্রি বাবদ ৬০০ টাকা দিতে হবে না। তফসিলি জাতি, মহিলা আবেদনকারী এবং প্রতিবন্ধীদের বেলায়  কোন টাকা লাগবে না। এই টাকাটি ডেবিট কার্ড ক্রেডিট কার্ড বা নেট ব্যাংকিং এর মাধ্যমে জমা করতে পারবেন টাকা জমা দেওয়ার পর সিস্টেম জেনারেটর অ্যাপ্লিকেশন ফর্ম প্রিন্ট করে নেবেন। টাকা জমা দিবেন ২৬ অক্টোবর এর মধ্যে।

এই নিয়োগ সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি অবশ্যই একবার পড়ুন। নিচের লিংক দেওয়া হয়েছে।

Official Website: Click Here
Official Notification: Download

আরও পড়ুন :

রাজ্য পুলিশে ১৫% সংরক্ষণ বাড়তে চলেছে এবার থেকেই পাবেন সুযোগ।
আসাম রাইফেলে চাকরি আবেদন করুন।
রাজ্য পুলিশে ১২০০০ কনস্টেবল নিয়োগ বিস্তারিত বিজ্ঞপ্তি পড়ুন।
চাকরিতে ১০% সংরক্ষণ পেতে সার্টিফিকেটে আবেদন করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment