ডাক বিভাগে কর্মী নিয়োগ ২০২২ , মাধ্যমিক পাশে আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

ভারতীয় ডাক বিভাগে কর্মী নিয়োগ এর অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশিত হয়েছে। পশ্চিবঙ্গের ছেলে মেয়ে উভয়ই আবেদন করতে পারবেন। কিন্তু তার আগে বিস্তারিত দেখুন তারপর আবেদন করুন।

Lates 2127 west Bengal GDS Recruitment 2023

নতুন শূন্যপদ: ৭৫৩৮৪ পোস্ট অফিস বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩mysearch »
ব্যারাকপুরে ক্যান্টনমেন্ট বোর্ডে কর্মী নিয়োগের দরখাস্ত চলছে ২০২৩ mysearch »

এবছর ডাক বিভাগে কর্মী নিয়োগের দুটি বিজ্ঞপ্তী প্রকাশিত হয়েছে এই দুটি ক্ষেত্রেই আবেদন কিভাবে করবেন সেটা জানা অবশ্যই প্রয়োজন। যেই দুটি বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেগুলি হলো :- (১) পশ্চিমবঙ্গ ডাক বিভাগের পলিসি বিক্রির জন্য এজেন্ট নিয়োগ (২) ভারতীয় ডাক বিভাগে চিঠি পার্সেল ডেলিভারী ও বুকিংয়ের জন্য কর্মী নিয়োগ

ডাক বিভাগে পলিসি বিক্রি এজেন্ট নিয়োগ :- এই পদের জন্য নিয়োগ হবে উত্তর ২৪ পরগনা জেলাতে নিয়োগ হবে। বারাসাত ও বসিরহাট হেড পোস্ট অফিসে। ১৮ থেকে ৫০ বছর এর মধ্যে বয়স থাকলে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা :- পলিসি বিক্রি এজেন্ট পদের জন্য আবেদন করার যোগ্যতা হতে হবে মিনিমাম মাধ্যমিক পাশ। ছেলে মেয়ে উভয় আবেদনের যোগ্য।

আরও পড়ুন:- মাধ্যমিক পাশ চাকরি ব্যাঙ্কে পিওন নিয়োগ ২০২২ এমাসের সমস্ত চাকরির খবর দেখুন একনজরে পশ্চিমবঙ্গ পুলিশ এর নতুন শূন্যপদ ২০২২

বেতনক্রম :- ডাক বিভাগে কর্মী নিয়োগ পলিসি বিক্রি বিভাগে এই পদের জন্য বেতন রয়েছে কমিশন ভিত্তিক। তাছাড়া কাজ পেয়ে গেল সিকিউরিটি হিসাবে ৫০০০ টাকা জমা রাখতে হবে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

নিয়োগ পদ্ধতি :- উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত ও বসিরহাট হেড পোস্ট অফিসে পলিসি বিক্রি এজেন্ট নিয়োগ হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।

ইন্টারভিউ এর তারিখ ও স্থান :- ইন্টরভিউ হবে ১৮ থেকে ২২ এপ্রিল ২০২২ তারিখে – দুপুর ১২ তা থেকে ৩ তা পর্যন্ত।
ইন্টারভিউ এর স্থান – ভারতীয় ডাক বিভাগ , বারাসাত ডিভিশন ,কলকাতা -১২৪ এই ঠিকানায়।

Read More :- হিন্দুস্তান পেট্রোলিয়াম কোম্পানিতে প্রচুর কর্মী নিয়োগ ২০২২ আবেদন করুন
নতুন খবর :- ৪৫০০ মহিলা পুলিশ নিয়োগ পশ্চিমবঙ্গে ২০২২

কীকী ডকুমেন্ট লাগবে :- ডাক বিভাগে কর্মী নিয়োগ এর ইন্টারভিউ তে অংশগ্রহণ করতে ডকুমেন্ট লাগবে – বয়স শিক্ষাগত যোগ্যতার ও আধার কার্ডের জেরক্স ও অরজিনাল সাথে নিয়ে যেতে হবে।

চিঠি পার্সেল ডেলিভারী ও বুকিংয়ের জন্য কর্মী :- চিঠি পার্সেল ডেলিভারী ও বুকিংয়ের জন্য কর্মী নিয়োগ হবে উত্তর কলকাতা ডিভিশনে। এই নিয়োগটি হবে আউটসোর্স এজেন্ট হিসেবে।

যোগ্যতা :- মাধ্যমিক পাশ ছেলে মেয়েরা আবেদন করতে পারবেন।
বেতন :- বেতন সম্পর্কে কিছু নির্দিষ্ট করে বলা হইনি।

এই পদের জন্য আবেদন করতে যোগাযোগ করুন – dept of posts, SSPOs (north), Kolkata Division, North Kolkata,5A, Indra Biswas Road, Kol-37, ph: (033) 2556 7877, এই ঠিকানায়।
তাছাড়াও সরাসরি ইমেইল করতে পারবেন – [email protected] এই ইমেইল আইডিতে।

অফিসিয়াল ওয়েবসাইট Click Here
চাকরির বিজ্ঞপ্তি Click Here
লেটেস্ট আজকের বিজ্ঞপ্তি Click Here
Share post
যুক্ত হন আমাদের সাথে