BRO Recruitment 2022 , বর্ডার রোড অর্গানাইজেশন চাকরির আবেদন অনলাইন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Border road organization recruitment 2022 official notification out for mts new job vacancy. বর্ডার রোড অর্গানাইজেশন থেকে BRO Recruitment 2022 এমটিএস পদে চাকরির আবেদন জমা নেওয়া হচ্ছে। যারা কেন্দ্রীয় সরকারি চাকরির জন্য অপেক্ষা করছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ এটা। সব জেলার ছেলেরা আবেদন করতে পারবেন।

(NOTE) পশ্চিমবঙ্গের যেকোনো চাকরির খবর সবার আগে পড়ুন ,যদি এই রাজ্যের একটিও চাকরির খবর মিস না করতে চান তাহলে আমাদের সাথে যুক্ত হয়ে যান আজকেই :- Facebook,Telegram,instagram নিচে লিংক দেওয়া হয়েছে

আমদের ফেসবুক পেজ যুক্ত হন
আমাদের টেলিগ্রাম গ্রুপ যুক্ত হন
আমাদের instagramযুক্ত হন

BRO Recruitment 2022

বর্ডার রোড অর্গানাইজেশন বিভাগে সীমান্ত এলাকার বিভিন্ন রাস্তা তৈরি ও মেরামতের কাজে ইঞ্জিনিয়ার বিভাগে কিছু গ্রুপ ডি কর্মী নিয়োগ করছে। যারা আবেদন করবেন বিস্তারিত দেখুন তারপর আবেদন করুন।

মোট শূন্যপদ ও বিন্যাস :-

এখানে BRO Recruitment 2022 এর জন্য mts পদে নিয়োগ হবে মাল্টি স্কিল্ড ওয়ার্কার (ম্যাসন) এবং মাল্টি স্কিল্ড ওয়ার্কার (নার্সিং) মিলিয়ে মোট 302 mts recruitment in BRO (border road organization) 2022 নিয়োগ হবে। এর মধ্যে কাস্ট অনুসারে ভাগ করে দেওয়া হয়েছে।

BRO Malti skilled worker vacancy (mason) :- জেনারেল ২৬ ,এসসি ৩০,এসটি ১৫,ওবিসি ৩৯ ,ews ২০ মোট :- ১৪৭ টি।
BRO Malti skilled worker vacancy(নার্সিং অ্যাসিস্ট্যান্ট ):- জেনারেল ৫৬,এসসি ২৬,এসটি ১৩,ওবিসি ৪৪ ,ews ১৬ মোট :- ১৫৫টি।

আরো পড়ুন :- পশ্চিমবঙ্গ পুলিশ নতুন নিয়োগ ২০২২ বিজ্ঞপ্তি দেখুন (২) এই মাসের সমস্ত চাকরির খবর পড়ুন লেটেস্ট

যোগ্যতা :-

বর্ডার রোড অর্গানাইজেশন থেকে BRO Recruitment 2022 এমটিএস পদে চাকরির আবেদন জমা নেওয়া হচ্ছে।আবেদনের যোগ্যতা অফিসিয়াল নোটিফিকেশন হিসাবে থাকতে হবে। এখনো সঠিক শিক্ষাগত যোগ্যতার কথা কিছু বলা হয়নি। BRO short notice দিয়ে শুধু জানিয়েছে।আবার একটি নোটিশ প্রকাশিত হবে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

তবে মাল্টি স্কীলড ওয়ার্কার ম্যাসন পদে মাধ্যমিক ও নার্সিং পদের জন্য উচ্চমাধ্যমিক হলে আবেদন করতে পারবেন। এছাড়া নিজের নিজের ট্রেড এ সার্টিফিকেট থাকতে হবে।

বয়স কেমন লাগেব :-

ম্যাসন পদের বেলায় ১৮ থকে ২৫ এবং নার্সিং পদের বেলায় ১৮ থকে ২৭ বছর থাকলে আবেদন কিরতে পারবেন।

BRO Recruitment 2022 application fee

বর্ডার রোড বিভাগের এই পদে আবেদন করতে ফী হিসাবে সাধারণ ও ওবিসি দেড় ৫০ টাকা দিতে হবে। এসসি এটি দেড় কোনো আবেদন ফী লাগবে না।

BRO mts appication last date 2022

আজ থেকে ৪৫ দিন পর্যন্ত আবেদন করতে পারবেন। অর্থাৎ মে মাসের ২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।আরো বিস্তারিত যেমন আবেদন পদ্ধতি ও ফর্ম সম্পর্কে জানতে অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

Official websiteVisit Here
Application formClick Here
Job notificationClick Here
Share post
যুক্ত হন আমাদের সাথে