পশ্চিমবঙ্গে শুরু হচ্ছে চাকরির মেলা, আবেদন করলেই মিলবে সুযোগ, শীঘ্রই আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাস, উচ্চ মাধ্যমিক পাস এবং গ্রাজুয়েশন পাস ছেলেমেয়েদের জন্য চাকরির সুসংবাদ। অনুষ্ঠিত হচ্ছে চাকরির মেলা এই চাকরির মেলাতে আপনি কি অংশগ্রহন করতে চান? কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই হবে। এই চাকরির মেলাটির আয়োজন করছে অম্বুজা সিমেন্ট ফাউন্ডেশনের তরফ থেকে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ছেলেমেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। নিচে বিস্তারিতভাবে জেনে নিন আবেদন কিভাবে করবেন, বয়স কত লাগবে, শিক্ষাগত যোগ্যতা কেমন থাকতে হবে। 

পশ্চিমবঙ্গে চাকরির মেলা ২০২৩-২৪ West Bengal Job Fair 2023-24

আবেদনের যোগ্যতা:  চাকরির মেলাতে অংশগ্রহণ করার জন্য আবেদনকারির ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাস এবং সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা গ্রাজুয়েশন পাস থাকলেও আবেদন করতে পারবেন।

কোন বিভাগের চাকরি হবে:  চাকরি হবে দুটি বিভাগে ১.অটোমোবাইল সেক্টর এবং ২. টেলিকম সেক্টর।

আবেদনকারীর বয়স:  পশ্চিমবঙ্গে যে চাকরির মেলার আয়োজন করা হচ্ছে সেখানে অনলাইন আবেদন করার সময় অর্থাৎ চাকরির মেলাতে অংশগ্রহণ করার জন্য ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর এবং সর্বাধিক ৩০ বছর বয়স হলে আবেদন করতে পারবেন।

আরও খবর: ওয়ার্ক ফ্রম হোম বাড়িতে বসে চাকরির খবর।
rose valley টাকা ফেরৎ অনলাইন দরখাস্ত চলছে পড়ুন।

আবেদন পদ্ধতি:  আবেদন করতে হবে অনলাইনে, তারা যে অফিসিয়াল লিংক দিয়েছে সেই লিংকটিতে গিয়ে। এর জন্য প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে তারপর নিজের শিক্ষাগত যোগ্যতা থেকে সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য গুলি ফর্মে উল্লেখ করতে হবে আর ফর্ম সাবমিট করতে হবে বায়োডাটা সহ। 

প্রার্থী বাছাই পদ্ধতি: যতগুলি প্রার্থী অনলাইন রেজিস্ট্রেশন করবেন তাদের রেজিস্ট্রেশন সম্পন্ন হওয়ার পরে সমস্ত যোগ্য আবেদনকারী ইন্টারভিউয়ে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। এরপর ইন্টারভিউ তে আপনি যদি তাদের সন্তুষ্ট করতে পারেন তাহলে আপনার রেজাল্ট আপনার ইমেল আইডি এবং ফোন নাম্বারে জানিয়ে দেবে। আপনি সিলেক্ট হলে চাকরিতে নিযুক্ত হতে পারবেন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

চাকরির মেলা অনুষ্ঠিত হওয়ার ঠিকানা: এই চাকরির মেলাটি অনুষ্ঠিত হবে- SKF YES Center. Jalan Complex Gate No- 1, Jangalpur, Howrah. Pin 711302 (Near RDC Concrete)

আরও খবর: রাজ্য সরকারের চাকরির খবর।

মেলা অনুষ্ঠিত হওয়ার সময় এবং তারিখ:  এই মেলাটি অনুষ্ঠিত হবে ২২ই ডিসেম্বর সকল দশটা থেকে, তাই যারা এই চাকরির মেলাতে অংশগ্রহণ করবেন বলে মনে করছেন তারা নির্দিষ্ট তারিখ এবং নির্দিষ্ট সময়ের আগে সঠিক ঠিকানায় উপস্থিত হবেন।

পশ্চিমবঙ্গে অনুষ্ঠিত হতে চলা এই চাকরির মেলাটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে হলে নিচের দেওয়া অফিশিয়াল লিঙ্ক থেকে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিন। তারপরে বিস্তারিত তথ্যগুলি নিজে ভালো হবে পড়ুন। এইরকমই নতুন নতুন চাকরির খবর জানতে আমাদের টেলিগ্রাম চ্যানেল এবং Whatsapp গ্রুপে যুক্ত হয়ে থাকুন

Official Notification: Download
Job News: Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment