আয়কর দপ্তরে কর্মী নিয়োগ, অনলাইনে চলছে আবেদন ( বিস্তারিত জেনে)

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এবার আপনিও হানা দিতে পারবেন, আয়কর দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিভিন্ন পদে কর্মী নিয়োগ হবে তার জন্য শিক্ষাগত যোগ্যতাও চাওয়া হয়েছে আলাদা আলাদা। প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী ইন্সপেক্টর, ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার, এমটিএস বিভিন্ন পদে নিয়োগ করা হবে।  আবেদন করতে পারবেন অনলাইনে নিচে বিস্তারিত জেনে নিন তারপরে আবেদন করুন।

ইনকাম ট্যাক্স নিয়োগ ২০২৩:  পশ্চিমবঙ্গের বেকার ছেলেমেয়েদের জন্য সরকারি চাকরির দারুন সুযোগ আয়কর বিভাগের কর্মী নিয়োগ চলছে। এখানে বিভিন্ন পদ মিলিয়ে মোট ৫৫ জন কর্মী নিয়োগ করা হবে। আবেদন করতে পারবেন অনলাইনে ১২ই ডিসেম্বর থেকে আবেদন শুরু হয়েছে চলবে ১৬ই জানুয়ারি ২০২৪ পর্যন্ত। 

মোট শূন্যপদ:  আয়কর অফিসার দুটি,  ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট ২৫ টি,স্টেনোগ্রাফার ২,  এমটিএস ২৬ টি। 

শিক্ষাগত যোগ্যতা:  আয়কর অফিসার পদে নিম্নতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক,  ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট পদে স্নাতক ডিগ্রী,  স্টেনোগ্রাফার পদে উচ্চ মাধ্যমিক পাস,  এবং  মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য মাধ্যমিক পাস। 

আবেদনকারীর বয়স:  ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর বয়স করতে পারবেন তবে সরকারি নিয়ম অনুযায়ী  বয়সে যথারীতি ছাড় করা হয়েছে।

বেতনক্রম:  আয়কর দপ্তরে কর্মী নিয়োগের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী আয়কর অফিসার পদের বেতন ৪৪ হাজার ৯০০ টাকা প্রতি মাসে, ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট ২৫ হাজার ৫০০ টাকা প্রতি মাসে, স্টেনোগ্রাফার পদের জন্য ২৫ হাজার ৫০০ টাকা প্রতি মাসে এবং মাল্টি টাস্কিং স্টাফ পদের জন্য প্রতি মাসে 18000 হয়েছে।

এই নিয়োগ সম্পর্কিত আরো বিস্তারিত তথ্য জানতে হলে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ুন নিজের লিংক দেওয়া হয়েছে। Income Tax Recruitment

More Job News: Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment