রাজ্যের প্রতিটি এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিস থেকে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ, ৮ম-১২ পাশে আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের প্রত্যেকটি এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিস থেকে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অষ্টম শ্রেণী থেকে উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় এই কর্মীগুলি নিয়োগ করা হবে। তাই যদি আপনার এমপ্লয়মেন্ট ব্যাংকের নাম নথিভুক্ত থাকে বা এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জে নাম নথিভুক্ত থাকে তবে অবশ্যই আপনি এই সুযোগটি কোন ভাবেই হাতছাড়া করবেন না। তবে যাদের নাম এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর অধীনে নথিভুক্ত নেই তারাও এই ইন্টারভিউয়ে অংশগ্রহণ করতে পারেন এবং চাকরির জন্য যোগ্য হলে অবশ্যই আপনি চাকরি পাবেন।

চাকরি হবে প্রাইভেট কোম্পানিতে এ ইলাস্টিক রান নামে একটি কোম্পানি রয়েছে। এখানে কর্মী নিয়োগ করা হবে এটি কোন সরকারি চাকরি নয় প্রাইভেট কোম্পানির চাকরি। বিভিন্ন পার্সেল ডেলিভারির কাজ করতে হবে থাকার জন্য ডোরমেন্টারি রুম পাবেন এবং ডেলিভারি দেওয়ার জন্য সাইকেল দেয়া হবে সম্পূর্ণ ফ্রীতে। এই কাজটিতে সপ্তাহে একদিন ছুটি দেওয়া হবে। তাই যদি আপনি ডেলিভারি বয় হিসাবে কাজ করতে চান তবে এই ইন্টারভিউতে অংশগ্রহণ করতে পারেন।

পদের নাম: পার্সেল ডেলিভারি বয়।

মোট শূন্য পদ: পার্সেল ডেলিভারি বয় পদে মোট শূন্য পদ ২০০ জন।

কাজের স্থান: কাজ হবে পশ্চিমবঙ্গের দমদম, গিরিশ পার্ক (কলকাতা) এলাকায়।

কাজের দূরত্ব: সর্বোচ্চ দুই থেকে তিন কিলোমিটার দূরত্বের মধ্যে ডিউটি করতে হবে।

কতক্ষণ কাজ করতে হবে: কাজ করতে হবে 8 থেকে 10 ঘন্টা প্রতিদিন।

বেতন কত টাকা: ডেলিভারি বয় পদে বেতন ১২ থেকে ১৬ হাজার টাকা প্রতি মাসে রয়েছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

ইন্টারভিউ কোথায় হবে: ইন্টারভিউ হবে আপনার এলাকার সংশ্লিষ্ট এক্সচেঞ্জ অফিসে। তাই যে যেখানে বসবাস করছেন সেখানকার স্থানীয় এক্সচেঞ্জ অফিসে গিয়ে অবশ্যই খবর নিন কবে সেখানে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। তবে খেয়াল রাখবেন আগামী ১৭ই সেপ্টেম্বর শেষ তারিখ রয়েছে তার আগেই ইন্টারভিউ অনুষ্ঠিত হবে সব এক্সচেঞ্জ অফিসে।

(নোট) এই চাকরি পাওয়ার জন্য কোনরকম টাকা দিতে হবে না এই বিজ্ঞপ্তিতে পরিষ্কার লেখা রয়েছে চাকরি পেতে কোন টাকা লাগে না। তাই যদি কেউ টাকা চাই তবে তাকে এভোয়েড করে চলবেন।

আরও পড়ুনঃ মাধ্যমিক পাস যোগ্যতায় বাড়িতে বসে চাকরি করুন বেতন ২০ হাজার টাকা প্রতি মাসে।

প্রয়োজনীয় ডকুমেন্ট: ইন্টারভিউ এর সময় প্রয়োজনীয় ডকুমেন্ট গুলি যেমন আধার কার্ড, প্যান কার্ড, ভোটার কার্ড, ব্যাংক পাসবুক, নিজের ছবি জেরক্স এবং অরিজিনাল। মনে রাখবেন এই সমস্ত ডকুমেন্টগুলি জয়েনিং এর সময়ও নিয়ে যেতে হবে।

আরো বিস্তারিত জানতে এমপ্লয়মেন্ট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করুন। এখানে ক্লিক করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment