পশ্চিমবঙ্গের রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ 2023 , এখুনি আবেদন করুন চাকরি রূপশ্রী প্রকল্পে

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গের রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ 2023 । জেলাভিত্তিক কর্মী নিয়োগ রূপশ্রী প্রকল্প । Rupashree Prakalpa Recruitment 2023 | Rupashree Prakalpa New Recruitment 2023

রাজের রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ রাজ্যের আরও একটি জেলা থেকে রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগের অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যদি আপনি সরকারি প্রকল্পে চাকরি করতে চান তাহলে আপনার জন্য খুবই খুশির খবর।

রুপশ্রী প্রকল্পে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে প্রতিটি মহিলার যাদের বয়স ১৮ বছর পূর্ণ হয়েছে এবং যদি তাদের বিয়ের আয়োজন করা হচ্ছে তাহলে এই মত অবস্থায় রাজ্য সরকার থেকে আর্থিক সাহায্য হিসেবে ২৫ হাজার টাকা দেওয়া হয়ে থাকে।

রূপশ্রী প্রকল্পে প্রতিটি মহিলাদের এই টাকা পাওয়ার যোগ্যতা আছে। যার ১৮ বছর পূর্ণ হয়েছে এবং বাড়ি থেকে বিয়ের ব্যবস্থা করছে এমন মহিলারা তারা সঠিক সময়ে নিজের নিকটবর্তী বিডিও অফিসে গিয়ে আবেদন করলে তারা আবেদন পত্রটি যাচাই করে যোগ্য হলে অবশ্যই এই টাকা দিয়ে থাকে। রূপশ্রী প্রকল্পে টাকা কিভাবে পাওয়া যায় সেটি যদি জানতে চান অবশ্যই কমেন্ট সেকশনে জানাবেন।

পশ্চিমবঙ্গের কালিম্পং জেলাতে রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগের জন্য অফিসের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনের ফরম শিক্ষাগত যোগ্যতা বয়স পদের নাম সবকিছু নিম্নে বর্ণনা করা হয়েছে।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটরস।
চাকরির লোকেশন: কালিম্পং জেলা পশ্চিমবঙ্গ। আবেদন পদ্ধতি: অফলাইন নির্দিষ্ট ফর্মের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের বয়স: ৪০ বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা:

যেকোনো শাখায় গ্রাজুয়েশন কমপ্লিট করে থাকলে আবেদন করতে পারবেন তাছাড়া কম্পিউটার অ্যাপ্লিকেশনের কাজ করার দক্ষতা অবশ্যই থাকতে হবে এবং প্রতি মিনিটে ৩০ টি শব্দ টাইপ করার দক্ষতা থাকতে হবে।
বেতন ক্রম: প্রতি মাসে ১১০০০ টাকা বেতন রয়েছে এই পদের জন্য।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

নিয়োগ পদ্ধতি: নিয়োগ করা হবে লিখিত mcq type প্রশ্ন থাকবে এই পরীক্ষায় মোট ৫০ নম্বরের পরীক্ষা হবে এই পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদনের শুরু এবং শেষ ডেট: আবেদন শুরু হয়ে গেছে।
শেষ তারিখ: ২১ই ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত।

গুরুত্বপূর্ণ ডকুমেন্ট:

(১)গ্রাজুয়েশনের মার্কশিট সার্টিফিকেট (২)কম্পিউটার সার্টিফিকেট তা ছাড়া যদি কোন (৩)উচ্চ শিক্ষিত যোগ্যতা থাকে তার সার্টিফিকেট ৪()বয়সের প্রমাণপত্র হিসেবে প্যান কার্ড অথবা আধার কার্ড অথবা মাধ্যমিকের এডমিট কার্ড অথবা জন্মের সার্টিফিকেট এ ছাড়া
(৫)বাসিন্দার প্রমাণ হিসাবে ভোটার কার্ড অথবা আধার কার্ড সার্টিফিকেটে জেরক্স কপি।
(৬)দু কপি পাসপোর্ট সাইজ ফটো এবং দু কপি পোস্টাল স্ট্যাম্প পাঁচ টাকার।

ফর্মের উপরে লিখতে হবে

Application for recruitment to the post of data entry operator for ruposhthi prakalpa under Lava development block Kalimpong district

আবেদন পাঠানোর ঠিকানা

To the district magistrate and district collector Kalimpong or rupashree section office of the district magistrate Kalimpong first floor post and P.S Kalimpong district Kalimpong pin 734301.

গুরুত্বপূর্ণ লিংক

Official WebsiteClick Here
Application FormClick Here
More Job NotificationsClick Here

রিলেটেড আর্টিকেল

মাধ্যমিক পাস সরকারি চাকরি ২০২৩
উচ্চ মাধ্যমিক পাশে কোন কোন চাকরি দরখাস্ত চলছে।
মাধ্যমিক পাশের কনস্টেবল নিয়োগ ২০২৩ আবেদন করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment