SSC Scam: বিকৃত OMR Sheet নিয়ে বিরাট নির্দেশ দিলেন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী, সমস্ত OMR প্রকাশ হবে!

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় বৃহস্পতিবার এসএসসি বিকৃত ওএমআর নিয়ে গুরুত্বপূর্ণ নির্দেশ দিয়ে ফেললেন। তিনি পরিষ্কার বলেন এসএসসির গ্রুপ ডি থেকে গ্রুপ সি এবং নবম দশমের বিকৃত OMS যেমন প্রকাশিত হয়েছে কেমন এবার একাদশ এবং দ্বাদশের বিকৃত OMR প্রকাশ করতে হবে। শুধু এটাই নয় এবার বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি জানতে চেয়েছেন OMR সিট প্রকাশ করা নিয়ে এসএসসি তাদের অবস্থান জানাক হাইকোর্টকে, আর তার জন্য শুক্রবার পর্যন্ত TIME দেওয়া হয়েছে রাজ্যের স্কুল সার্ভিস কমিশন কে।

আরও পড়ুনঃ বাড়িতে বসে চাকরি করে প্রতি মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকা আয় করুন। রয়েছে বিস্তারিত বিবরণ 

রাজ্যে ববিতা সরকারের করা মামলায় নয়া মোড় নিলো, কিছুদিন আগে একাদশ ও দ্বাদশ এর বিকৃত ওএমআর প্রকাশ চেয়ে আদালতে মামলা করেন ববিতা সরকার। তিনি বলেন এই OMR গুলি প্রকাশিত হলে কারা কিভাবে এবং কোথায় চাকরি পেয়েছেন সেটা পরিস্কার হয়ে যাবে। রাষ্ট্রবিজ্ঞানের প্রথম ২০ জনের মধ্যে যদি কেউ দুর্নীতির মাধ্যমে চাকরি পেয়ে থাকেন তবে ববিতা সরকারের আবার চাকরি পাওয়ার সুযোগ থাকতে পারে। তাই তিনি এই ও এম আর গুলি প্রকাশ করার আবেদন জানিয়েছেন।

আরও পড়ুনঃ মাধ্যমিক যোগ্যতায় পশ্চিমবঙ্গ সরকারের চাকরি।

ববিতা সরকারের আইনজীবী ফিরদৌস শামীম জানিয়েছেন, ২০১৬ সালের একাদশ দ্বাদশ শ্রেণীর প্রার্থীদের ৫৫০০ জনকে নিয়োগ করা হয়েছিল পরের দুর্নীতির সাথে জড়িত ৯০৭ টি বিকৃত ও এম আর পত্র উদ্ধার করে সিবিআই। আর তার মধ্যে ১৩৮ জন চাকুরী প্রার্থী ওয়েটিং লিস্টে ছিল।।

এই ববিতা সরকারকে কলকাতা হাইকোর্টের নির্দেশের চাকরি ছেড়ে দিতে হয়েছিল। তবে বলা ভালো এই সেই ববিতা, যাকে কলকাতা হাইকোর্ট চাকরি দিয়েছিল রাজ্যের মন্ত্রী পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর স্থানে। তবে এই চাকরিটির সর্বপ্রথম অঙ্কিতা অধিকারী পেয়েছিলেন, তারপর কলকাতা হাইকোর্টের নির্দেশে ববিতা সরকার এই চাকরি পান। পরে আবার ববিতা সরকারকে বাতিল করে অন্য একজন যোগ্য প্রার্থীকে এই পদে চাকরি দেওয়ার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট।

আরও পড়ুনঃ প্রত্যেকটি ছেলে মেয়েকে ব্যবসা করার জন্য সরকার টাকা দিচ্ছে আবেদন করুন শীঘ্রই।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment