Wbp constable final result: রাজ্য পুলিশ কনস্টেবল ফাইনাল রেজাল্ট ও মেরিট লিস্ট 2020 নতুন বিজ্ঞপ্তি, বিস্তারিত পড়ুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ফাইনাল রেজাল্ট ও মেরিট লিস্ট প্রকাশিত হওয়ার বিজ্ঞপ্তি এবং তারিখ সম্পর্কে গুরুত্বপূর্ণ আজকের এই প্রতিবেদনটি সবকিছু তথ্য নিয়ে আপনার জন্য হাজির হয়েছে। WBP Constable Result এর জন্য হাজার হাজার ছেলেমেয়ে দীর্ঘ আট মাস ধরে অপেক্ষা করে রয়েছে আর দীর্ঘ প্রতীক্ষার অবসান এবার হতে চলেছে।

২০২০ সালে প্রথম পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল পদের ফর্ম ফিলাপ শুরু হয়েছে তারপর দীর্ঘ তিন বছর হয়ে গেলেও এই একটি রিক্রুটমেন্ট কমপ্লিট করে উঠতে পারেনি পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর তরফ থেকে। আর এই দীর্ঘ প্রতীক্ষার ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাওয়ার মত আজকাল কলকাতার বুকে তীব্র আন্দোলনে অংশগ্রহণ করে রাজ্যের চারদিক থেকে সমস্ত চাকরি প্রার্থীরা। আর অবশেষে মুখ্যমন্ত্রী নিজে রেজাল্ট প্রকাশিত হওয়ার তারিখ নিয়ে পিআরবি বোর্ডের সাথে কথা বলেন। 

আরো পড়ুন: কলকাতা পুলিশ কনস্টেবল পদের পরীক্ষার তারিখ সহ রেজাল্ট কবে প্রকাশিত হবে এবং মাঠ কবে থেকে শুরু হবে বিস্তারিত জেনে নিন। 

এবার তার পরেই উঠে এলো সবথেকে গুরুত্বপূর্ণ তারিখ যেই তারিখের মধ্যে পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ২০২০ সালের ফাইনাল রেজাল্ট এবং মেরিট লিস্ট প্রকাশিত করতে নির্দেশ দেওয়া হয়েছে পুলিশ বোর্ডকে। চলতি মাসে অর্থাৎ এপ্রিল মাসের মধ্যে রাজ্য পুলিশ কনস্টেবলের ফাইনাল রেজাল্ট এবং মেরিট লিস্ট প্রকাশিত হওয়ার প্রবল সম্ভাবনা থাকলেও আগে ১৭ তারিখে ডেপুটেশন হবে তারপর রেজাল্ট প্রকাশিত করবে পিআরবি।

তাই যে সমস্ত ছেলেমেয়েরা পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল পদের রেজাল্টের অপেক্ষায় বাড়িতে বসে আছেন তাদের জন্য একটি খুশির খবর আর মন খারাপ করে বাড়িতে বসে থাকার কোন প্রয়োজন নেই। সামনে সপ্তাহেই আপনাদের রেজাল্ট প্রকাশিত হচ্ছে।

WBP Constable result Check Online: কনস্টেবল ফাইনাল রেজাল্ট ২০২০ চেক করার জন্য রাজ্য পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করে রিক্রুটমেন্ট ট্যাবের উপরে ক্লিক করে ফাইনাল রেজাল্ট এর অপশন থেকে নিজের রেজাল্ট চেক করতে পারবেন। তাছাড়া সমস্ত কোয়ালিফাইড এবং সিলেক্টেড ক্যান্ডিডেটদের তালিকা পিডিএফ আকারে প্রকাশিত করা হবে সেখান থেকে সম্পূর্ণ WBP Final Merit PDF পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন। অফিসিয়াল ওয়েবসাইট এবং রেজাল্ট চেক করার লিংক নিচে দেয়া হয়েছে। 

অফিসিয়াল ওয়েবসাইট: CLICK HERE

আরো পড়ুন: মাধ্যমিক এবং অষ্টম শ্রেণী পাসযোগ্যতায় অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে দরখাস্ত শুরু হল। 

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

চাকরির বিজ্ঞপ্তি: CLICK HERE

আরো পড়ুন:

📌 উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ট্রেনিং দিয়ে হাসপাতালে চাকরি। 

📌 মাধ্যমিক যোগ্যতাই পশ্চিমবঙ্গে কোন কোন চাকরির দরখাস্ত চলছে। 

📌 জেলাভিত্তিক চাকরির খবর গুলি দেখুন। 

📌 কেন্দ্রীয় সরকারের নতুন প্রকল্প ছাত্রছাত্রীরা পাবেন ৩৬ হাজার টাকায় স্কলারশিপ। 

📌 এ মাসের সমস্ত চাকরির খবরগুলি পড়ুন।

প্রতিটি নতুন বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে আমাদের TELEGRAMWHATSAPP জয়েন্ট করুন। 

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment