KP কনস্টেবল পরীক্ষার তারিখ,রেজাল্ট,PMT/PET মাঠ কখন হবে, গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি এখনই জেনে নিন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এবছর যারা কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষার জন্য অপেক্ষা করছেন তাদের জন্য খুশির খবর। কেপি কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষা কখন হবে তার তারিখ সহ রেজাল্ট কখন প্রকাশিত হবে এবং তারপরে কখন মাঠ শুরু হবে পি এম টি এবং পি ই টি পরীক্ষা নেয়া হবে আজকের এই প্রতিবেদনে সবকিছু এক নজরে জেনে নিন।

কলকাতা পুলিশ পরীক্ষার তারিখ: এ বছর কলকাতা পুলিশ কনস্টেবল পদের পরীক্ষার জন্য বিজ্ঞপ্তি অনেকেই জেনে গেছে আগে থেকেই। যেমনটা আপনারা জানেন জুন মাসের 4 তারিখ কলকাতা পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশের এবছর মোট 7 লক্ষ 13 হাজার  পরীক্ষার্থী কলকাতা পুলিশ কনস্টেবল পদে পরীক্ষা দেবে। তাই সময় খুব কম রয়েছে যারা এখনো পর্যন্ত প্রিপারেশন নিচ্ছেন তারা খুব শীঘ্রই সিলেবাস শেষ করে পরীক্ষার জন্য প্রস্তুত হয়ে পড়ুন।

কেপি কনস্টেবল প্রিলিমিনারি রেজাল্ট এর তারিখ: সাধারণত পরীক্ষা নেওয়ার 1 থেকে দেড় মাসের মধ্যে প্রিলিমিনারি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তাছাড়া কলকাতা পুলিশ কনস্টেবল রিক্রুটমেন্ট এর দায়িত্ব এবার পশ্চিমবঙ্গ পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড এর দায়িত্বে রয়েছে তাই রেজাল্ট খুব শীঘ্রই প্রকাশিত হবে। 

আরও পড়ুন: রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন দপ্তরে নিয়োগ শুরু হলো। বিস্তারিত পড়ুন

কলকাতা পুলিশ কনস্টেবল মাঠের তারিখ: কেপি কনস্টেবল পদের জন্য মাঠ বা দৌড়ঝাঁপ এবং শারীরিক সক্ষমতার পরীক্ষা একটি গুরুত্বপূর্ণ বিষয়। যদি এবছরের কলকাতা পুলিশ এসআই এর ব্যাপারে দেখা যায় তাহলে এদের রেজাল্ট প্রকাশিত হওয়ার কয়েক দিনের মধ্যেই শারীরিক সক্ষমতার পরীক্ষা নেয়া হয়েছে। তেমনি এবছর কলকাতা পুলিশ কনস্টেবল পদের মাঠ হওয়ার সম্ভাবনা রয়েছে জুলাই মাসের তৃতীয় সপ্তাহে। আর জুলাই মাসে মাঠ হওয়া মানে প্রবল গরমের মধ্যে মাঠ হবে তাই সকলেই মাঠ প্র্যাকটিস ভালোভাবে করবেন।

কলকাতা পুলিশ কনস্টেবল গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি: কলকাতা পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষা থেকে শুরু করে শারীরিক সক্ষমতা এবং দৌড়ঝাপ পরীক্ষা সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি গুলি সময়ের সময় সময়ে নজরে রাখতে হবে। তার জন্য অফিসিয়াল ওয়েবসাইট অবশ্যই ভালো রাখবেন। খুব শীঘ্রই কলকাতা পুলিশ কনস্টেবল প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করার জন্য এবং পরীক্ষার তারিখ সহ গুরুত্বপূর্ণ নোটিশ প্রকাশিত হবে। অফিসিয়াল ওয়েবসাইটের লিংক নিচে দেওয়া হয়েছে। 

অফিসিয়াল ওয়েবসাইট: Click Here

চাকরির বিজ্ঞপ্তি: CLICK HERE

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

আরো পড়ুন:

📌 উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতায় ট্রেনিং দিয়ে হাসপাতালে চাকরি। 

📌 মাধ্যমিক যোগ্যতাই পশ্চিমবঙ্গে কোন কোন চাকরির দরখাস্ত চলছে। 

📌 জেলাভিত্তিক চাকরির খবর গুলি দেখুন। 

📌 কেন্দ্রীয় সরকারের নতুন প্রকল্প ছাত্রছাত্রীরা পাবেন ৩৬ হাজার টাকায় স্কলারশিপ। 

📌 এ মাসের সমস্ত চাকরির খবরগুলি পড়ুন।

প্রতিটি নতুন বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে আমাদের TELEGRAMWHATSAPP জয়েন্ট করুন। 

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment