মাধ্যমিকের ফলাফল কবে জানিয়ে দিল পর্ষদ, আজ আর কি কি জানালো? জেনে নিন এখনই

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

মাধ্যমিকের ফলাফল 2023 কবে জানিয়ে দিল পর্ষদ | Madhyamik Result Date 2023 | Wb madhyamik results update | wbbse result news

এবছরের মাধ্যমিক পরীক্ষা ২৩ শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। আর এর মধ্যেই আজ সাংবাদিক বৈঠকে মাধ্যমিক পর্ষদের সভাপতি রামানুজ বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিল এ বছরের মাধ্যমিক পরীক্ষার ফলাফল কবে প্রকাশিত করা হবে।

সাংবাদিক সম্মেলনে মাধ্যমিক পর্ষদের সভাপতি সকল মাধ্যমিক পরীক্ষার্থীদের উদ্দেশ্যে শুভ কামনা করেছেন এবং তিনি জানিয়েছেন যে বোর্ডের তরফ থেকে সমস্ত সুযোগ সুবিধা এবং ব্যবস্থাপনা সম্পূর্ণ করে দেওয়া হয়েছে। এবার যাতে সমস্ত পরীক্ষার্থীরা নির্দ্বিধায় নির্ভয়ে মাধ্যমিক পরীক্ষা দিতে পারেন।

আরো পড়ুন: মাধ্যমিক পরীক্ষার প্রতিটি বিষয়ের প্রশ্নপত্র এবং উত্তর সংগ্রহ করুন।

এরপর তিনি বলেন এবার 6 লাখ 98 হাজার ৭২৪ জন পরীক্ষার্থী মাধ্যমিক পরীক্ষায় বসতে চলেছেন। আর এর জন্য 40500 জন পরীক্ষক কে ইতিমধ্যেই নিয়োগ করা হয়েছে। এবং 35000 নিয়োগ করা হয়েছে এবছরের মাধ্যমিক পরীক্ষার জন্য।

আর তারপরেই তিনি পরিষ্কারভাবে বলেন এ বছরের সমস্ত মাধ্যমিক পরীক্ষার্থীদের জন্য সুখবর যেটি সেটি হল মাধ্যমিকের ফলাফল ২০২৩ কবে প্রকাশিত হবে তার জন্য একটি নির্দিষ্ট ডেট বোর্ডের সভাপতি জানিয়ে দিয়েছেন। এ বছরের মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ মে মাসের শেষ সপ্তাহ অর্থাৎ ২০২৩ সালের মে মাসের শেষে মাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত হবে।

আরো পড়ুন: মাধ্যমিক পরীক্ষার প্রশ্নপত্র ২০২৩,পিডিএফ সংগ্রহ করুন।
মাধ্যমিক যোগ্যতায় সরকারি চাকরির বিজ্ঞপ্তি।

🎯👉 মাধ্যমিক যোগ্যতায় ক্লার্ক নিয়োগ চলছে আবেদন করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment