রাজ্যের বিভিন্ন রেল স্টেশনে টিকিট ক্লার্ক নিয়োগ, চাকরি প্রার্থীদের দারুন সুযোগ, এখনই আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের বিভিন্ন রেল স্টেশনে টিকিট ক্লার্ক নিয়োগ | বিভিন্ন রেল স্টেশনে টিকিট কন্ট্রাকটর নিয়োগ ২০২৩ । Eastern Rail Halt Contractor Recruitment

পশ্চিমবঙ্গ পূর্ব রেলের অফিসিয়াল ওয়েবসাইটে বিভিন্ন স্টেশনের টিকিট ক্লার্ক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে। মাধ্যমিক যোগ্যতায় পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে ছেলে মেয়ে উভয়ই আবেদন করতে পারবেন।

রাজ্যের হাওড়া ও আসানসোল ডিভিশনের অন্তর্গত বিভিন্ন রেলওয়ে স্টেশনে টিকিট সেল করার জন্য ক্লার্ক নিয়োগ বিজ্ঞপ্তি, সুগা পাহাড়ি হল স্টেশনে এই চাকরি হবে। বেতন হবে কমিশন ভিত্তিতে। তাছাড়া আরও বিভিন্ন স্টেশনের নাম বিজ্ঞপ্তিতে দেওয়া হয়েছে। নিচে বিজ্ঞপ্তির লিংক দেয়া হয়েছে।

যদি সেল হয় এক থেকে ১৫ হাজার টাকা তাহলে কমিশন ১৫% পাবেন। যদি সেল হয় ১৫ হাজার থেকে পঞ্চাশ হাজার টাকা তাহলে কমিশন ১২% পাবেন।

READ MORE: রাজ্যে এইট পাস হোমগার্ড নিয়োগ আবেদন চলছে।

পদের নাম: হল্ট কন্ট্রাকটর।
শিক্ষাগত যোগ্যতা: মিনিমাম মাধ্যমিক পাস হলে আবেদন করতে পারবেন।
আবেদন করার বয়স: ন্যূনতম ১৮ বছর হতে হবে।
আবেদনের ফর্ম আবেদনের ফর্মটি পূর্ব রেলের অফিশিয়াল ওয়েবসাইট থেকেও পাবেন তার জন্য ইচ্ছে করলে পূর্ব রেলের বর্তমান অফিস হাওড়া থেকেও এই ফোনটি নিতে পারবেন।

আবেদন করতে হবে অফলাইনে আবেদন শুরু হবে ১৪ই ফেব্রুয়ারি থেকে আবেদনের শেষ তারিখ ৬ মার্চ 2023 পর্যন্ত। আবেদনের ফরম ১৪/১৫ তারিখে অফিশিয়াল ওয়েবসাইটেই পেয়ে যাবেন।
আবেদন জমা দেওয়ার ঠিকানা: office of sr divisional commercial manager Yatri Nivas 4th floor Eastern Railway Howrah 711101.

তাছাড়া আবেদন পত্রটি সংশ্লিষ্ট ডকুমেন্টসহ Www.er.indianrailways.gov.in এই ওয়েবসাইটেও পাঠাতে পারবেন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বিজ্ঞপ্তি ডাউনলোড করুন

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment