পশ্চিমবঙ্গ রাজ্যের হাসপাতালে স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন করার জন্য বিস্তারিত জেনে নিন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গের হাসপাতলে নার্সিং পদে চাকরির জন্য অফিসের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে নার্স ছাড়াও আরো বিভিন্ন পদে প্রচুর কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। যদি আপনি একজন পশ্চিমবঙ্গে হাসপাতালে নার্সিং পদে চাকরি করার জন্য বিজ্ঞপ্তির অপেক্ষা করছেন তাহলে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ।

রাজ্যের হাসপাতালে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি, নার্সিং পদে নিয়োগ নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরের হাসপাতালে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকেই আবেদন করতে পারবেন।

তবে আবেদনকারী কে আবেদন করার আগে পশ্চিমবঙ্গে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে বিস্তারিত জানতে হবে তারপরে আবেদন করবেন।
নার্সিং পদে চাকরির যোগ্যতা কি, কিভাবে পশ্চিমবঙ্গে নার্সের চাকরির জন্য আবেদন করতে হয়, হাসপাতালে নার্সিং চাকরির জন্য বয়স কত লাগে, হাসপাতালে নার্সের বেতন কত প্রতি মাসে সবকিছু নিজে বিস্তারিতভাবে দেয়া হয়েছে।

Nursing job in West Bengal 2023 official notification

If you want a notification of north job vacancy 2023 then you are on the right place. West bengal government hospital officially published a notification for the recruitment of staff nurse. So you can easily get the notification of stop nurse job in West Bengal. Also you read here not job vacancy, stop nurse job description, not job in about nurse job vacancy near me, nurse job details, staff nurse job age criteria, nurse job application, how to get hospital nurse job or not job in hospital. Staff nurse job responsibilities, government nurse job vacancy, official nurse job advertisement 2023, nurse job type, latest staff nurse job read the complete application process of staff nurse step by step.

পদের নাম:- স্টাফ নার্স ও মেডিকেল অফিসার।
নিয়োগ সংস্থার নাম:- মেডিকেল অফিসার অফ হেলথ দক্ষিণ দিনাজপুর জেলা পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তর।
শূন্যপদ:- পশ্চিমবঙ্গে নার্স নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী মোট স্টাফ নার্স ও মেডিকেল অফিসার সহ এখানে বিভিন্ন পদ মিলিয়ে ৬৫টি টি-শূন্য পদে নিয়োগ করা হয়েছে স্বাস্থ্য দপ্তরে দক্ষিণ দিনাজপুর মেডিকেল হাসপাতাল।

আরও পশ্চিমবঙ্গের চাকরির খবর 👇👇👇
এমাসে কোন কোন চাকরির দরখাস্ত চলছে বিজ্ঞপ্তি দেখুন এবং আবেদন করুন
এসএসসি জিডি পরীক্ষার প্রত্যেক দিনের প্রশ্ন ও উত্তর দেখুন ও ডাউনলোড pdf
নেতাজি সুভাষ ওপেন ইউনিভার্সিটি কর্মী নিয়োগ ২০২৩ আবেদন চলছে -বিজ্ঞপ্তি
পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল ৮ হাজার পদে নতুন বিজ্ঞপ্তি ২০২৩ বিস্তারিত

Post Name :- staff nurse vacancy, ANM nurse vacancy, ANM nurse government jobs, ANM nurse, medical officer of health, block Data Manager jobs, labde Tode technician job in West Bengal, staff nurse n u h m, community nurse job vacancy.

বেতন ক্রোম:- 13000 থেকে শুরু করে 60000 হাজার টাকা পর্যন্ত বেতন রয়েছে পদ অনুযায়ী আলাদা আলাদা বেতন ভাগ করে দেয়া হয়েছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Salary:- ANM nurse salary in West Bengal, salary of ANM nurse in West Bengal 13000 to 60000 for various type of recruitment in this Hospital. If you want to know that what is the salary of ANM nurse then you read the notification link below.

আবেদনের বয়স:- পশ্চিমবঙ্গের হাসপাতালে স্টাফ নার্স সহ বিভিন্ন পদে নিয়োগ চলছে এখানে আবেদনের বয়স ১৮ থেকে নিয়ে ৬৩ বছর পর্যন্ত রয়েছে তবে বিভিন্ন পদ অনুযায়ী বয়স কম বেশি রয়েছে তার জন্য স্পেশাল বিজ্ঞপ্তি ফলো করুন। লিংক নিচে দেওয়া হয়েছে।

আবেদন ফি কত টাকা:– আবেদন ফ্রি পাবো ১০০ টাকা দিতে হবে সংরক্ষিত প্রার্থীদের বেলায় ৫০ টাকা দিলেই হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:- এর জন্য প্রথমে কম্পিউটার মাধ্যমে পরীক্ষা হবে এরপর লিখিত পরীক্ষার রেজাল্ট হবে। তারপর ইন্টারভিউ, এবং শেষে চূড়ান্ত তালিকা প্রকাশিত করা হবে।

গুরুত্বপূর্ণ তারিখ:- পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের কর্মী নিয়োগের জন্য দক্ষিণ দিনাজপুর জেলা থেকে নার্স সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগের শেষ তারিখ ১ই ফেব্রুয়ারি 2023 পর্যন্ত।

Application NotificationDownload
Official WebsiteClick Here
Job NotificationsClick Here
Join Our Telegram👇👇👇👇👇
Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment