পশ্চিমবঙ্গ নার্সিং স্কুলে কর্মী নিয়োগ ,স্বাস্থ্য দপ্তরে গ্রুপ ডি অনলাইনে আবেদন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের নার্সিং ট্রেনিং স্কুলে গ্রুপ ডি সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ অনলাইনে আবেদন করুন। দেখুন বিস্তারিত বাংলায় -কিভাবে আবেদন করবেন ,বয়স কত থাকতে হবে ,শিক্ষাগত যোগ্যতা কেমন লাগবে ,আবেদনের শুরু ও শেষ তারিখ।

পশ্চিমবঙ্গ নার্সিং স্কুলে ওয়ার্ডেন নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে যারা স্বাস্থা দপ্তরে চাকরির জন্য অপেক্ষা করছেন তারা এবার সুযোগ পেয়ে গেছে আবেদন করার।

নার্সিং স্কুলে চাকরি

পদের নাম – পদের নাম নার্সিং স্কুল ওয়ার্ডেন।পুরুষ ওয়ার্ডেন এবং মহিলা ওয়ার্ডেন পদে নিয়োগ হবে।

শিক্ষাগত যোগ্যতা :- নার্সিং স্কুলে ওয়ার্ডেন পদে চাকরির দরখাস্ত চলছে আবেদনের শিক্ষাগত যোগ্যতা মিনিমাম মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন। তবে যদি আপনি দুইবারে মাধ্যমিক পাস করে থাকেন তাহলে দুটোই সার্টিফিকেট দিতে হবে।

আরও পড়ুন :- এমাসে পশ্চিমবঙ্গে কোন কোন চাকরির দরখাস্ত চলছে দেখুন এবং আবেদন করুন।

বয়স – নার্সিং স্কুলে ওয়ার্ডেন আবেদন করতে হলে প্রার্থীকে ২২ বছরের মধ্যে বয়স হতে হবে। তাছাড়া বিভিন্ন কাস্ট হিসাবে সরকারি নিয়ম অনুযায়ী যথারীতি ছাড় রয়েছে।

বেতন :- বেতন ৫৪০০ থেকে ২৫২০০ এর সাথে গ্রেড পে ২৬০০ টাকা।

মোট শূন্যপদ :- নার্সিং স্কুলে ওয়ার্ডেন পদে মোট শূন্যপদ হলো ১৬৫ জন। এর মধ্যে বিভিন্ন অনগ্রসর শ্রেণী অনুযায়ী ভাগ করে দেওয়া হয়েছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

চাকরির স্থান :- চাকরির স্থান পশ্চিমবঙ্গ বিভিন্ন নার্সিং স্কুলে। এই চাকরিটি বর্তমানে চুক্তি ভিত্তিক হলেও পরে পার্মানেন্ট হয়ে যাওয়ার চান্স রয়েছে।

আবেদন ফী :- পশ্চিমবঙ্গ নার্সিং স্কুলে ওয়ার্ডেন পদে অনলাইন আবেদন করতে হলে আবেদন ফী দিতে হবে ১৬০ টাকা। এসসি এসটি আবেদন ফী দিতে হবে না।

আরও পড়ুন :- মাধ্যমিক পাস চাকরির বিজ্ঞপ্তি দেখুন ও আবেদন করুন।

আবেদন পদ্ধতি :- আবেদন করতে হবে অনলাইন তারিখের মধ্যে আবেদন করার জন্য আপনাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে www.wbhrb.in এটি তাদের অফিসিয়াল ওয়েবসাইট।

অনলাইন আবেদনের শুরু ও শেষ তারিখ :- নার্সিং স্কুলে ওয়ার্ডেন পদে অনলাইনে আবেদন শুরু হয়েছে ১৭ জুন থেকে এবং চলবে ৩০ই জুন পর্যন্ত। যারা আবেদন করবেন তারা নির্দিষ্ট ডেটের আগে আবেদন করুন।

অফিসিয়াল ওয়েবসাইট Click Here
অনলাইন আবেদন করুন Click Here
job Notification Click Here

আবেদন করুন :- অগ্নিবীর অনলাইন অনেদন করুন দেখুন বিস্তারিত।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment