কোলকাতা পুলিশ SI পরীক্ষা 2022 , KP SI Admit card download

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

kp si admit card download 2022 কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর পদের প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড এবং পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। যারা এই পরীক্ষার জন্য অপেক্ষা করে আছেন তাদের জন্য খুশির খবর যে আপনার পরীক্ষার তারিখ প্রকাশিত, এবার আপনার পরীক্ষা দেওয়ার পালা। তাই নিজেকে তৈরি রাখুন এই বড়ো পরীক্ষার জন্য।

কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর প্রিলিমিনারি পরীক্ষা 2022

কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর পদের পরীক্ষা হবে 27শে মার্চ 2022 তারিখ। এই তারিখটি আগেই জানা গেলেও সেটা আজ সঠিক প্রমাণ হয়েছে। অনেকেই গুগলে সার্চ করতেন KP SI Admit card 2022 আজ আপনার সেই দিন উপস্থিত হয়েছে।

আরও পড়ুন:কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষার তারিখ, রেজাল্ট এবং মাঠ এর তারিখ বিস্তারিত পড়ুন

কোলকাতা পুলিশ প্রিলিমিনারি পরীক্ষার সিলেবাস

কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর প্রিলিমিনারি পরীক্ষার সিলেবাস অবশ্যই জেনেনিন – এখানে মোট 200 নাম্বারের পরীক্ষা হবে। এরমধ্যে কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর এর প্রশ্নপত্র তে মোট 100 টি প্রশ্ন থাকবে। (1) জেনারেল স্টাডিজ 50 টি প্রশ্ন 100 নাম্বার (2) রিজনিং থেকে 25 টি প্রশ্ন 50 নাম্বার এবং (3) ম্যাথ বা গনিত থেকে 25 টি প্রশ্ন 50 নাম্বার।

কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর পরীক্ষার সময়সীমা

আপনি যখন kp si admit card 2022 download করবেন সেখানে পরীক্ষার মোট নির্ধারিত সময় দেওয়া থাকবে। kolkata police sub inspector preliminary exam time দেওয়া হবে 1.5 ঘন্টা। পরীক্ষা শুরু হবে দুপুর 12 টা থেকে 1:30 pm পর্যন্ত।

আরও পড়ুন :- (1) পশ্চিমবঙ্গ পুলিশ সাব ইন্সপেক্টর প্রিলিমিনারি পরীক্ষার Answer key প্রকাশিত হয়েছে দেখুন এখানেই। (2) রাজ্য পুলিশ কনস্টেবল রেজাল্ট এবং নতুন শূন্যপদ 2022 (3) আবগারী কনস্টেবল ফাইনাল পরীক্ষার রেজাল্ট দেখুন এখানেই।

KP SI Admit card download online

কোলকাতা পুলিশ সাব ইন্সপেক্টর প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট 17ই মার্চ থেকে ডাউনলোড করতে পারবেন এবং 27 মার্চ পরীক্ষা হবে। Admit Download Link Click Here

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment