উচ্চ মাধ্যমিক পাস চাকরি, বেতন ১৪,৬০০ টাকা, জলদি আবেদন করুন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের উচ্চ মাধ্যমিক পাস ছেলেমেয়েদের জন্য চাকরির সুবর্ণ সুযোগ প্রতি মাসে ১৪৬০০ টাকা বেতনের চাকরির জন্য আবেদন চলছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে ছেলে এবং মেয়ে উভয়ের এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। তবে আবেদন করার আগে এই চাকরির প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য জেনে নিয়ে তারপর আবেদন করুন।

পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক পাস ছেলে মেয়েদের কাজের সুযোগ করে দিতে অটোমোবাইল কোম্পানিতে সম্পূর্ণ বিনামূল্যে ডিপ্লোমা করার সুযোগ দিচ্ছে এবং এর সাথে প্রতি মাসে ১৪৬০০ টাকা বেতনও দেয়া হবে। যদি আপনি এই অটোমোবাইল কোম্পানিতে বিনামূল্যে ট্রেনিং টি নিতে চান তবে আপনাকে প্রথমে আবেদন করতে হবে। লিখিত এবং মৌখিক পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই হবে তারপরে চাকরিতে নিয়োগ হবে।

যোগ্যতা: আবেদন করার জন্য প্রার্থীকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস হতে হবে এর সাথে ৫ ০ শতাংশ নম্বর থাকতে হবে।

বয়স: আবেদনকারীর ন্যূনতম বয়স ১৮ বছর এবং সর্বোচ্চ ২৩ বছর বয়স হলে আবেদন করতে পারবেন।

বেতন বা উপবৃত্তি: প্রতিমাসে ১৪ হাজার ৬০০ টাকা প্রদান করা হবে যারা এই ট্রেনিং টির জন্য বিবেচিত হবে তাদেরকে। এর সাথে ক্যান্টিন এবং পরিবহন খরচ বাবদ দেওয়া হবে তাছাড়া বছরে ৩ সেট ইউনিফর্ম দেওয়া হবে।

মোট ভ্যাকান্সি: ৭০ টি।

কোন কোম্পানির চাকরি: চাকরি হবে টাটা কোম্পানির অধীনে আরও বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুন।

আবেদন পদ্ধতি: এই অটোমোবাইল কোম্পানিতে ট্রেনিং নিতে ইচ্ছুক প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। আবেদনের লিংক নিচে দেওয়া হয়েছে, সেখানে গিয়ে ভালোভাবে প্রথমে বিজ্ঞপ্তিটি পড়ুন তারপরে আবেদন করুন।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বিজ্ঞপ্তি ডাউনলোড করুন: ক্লিক করুন

অনলাইনে আবেদন করুন: ক্লিক করুন

অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি: এখনি জেনে নিন

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment