Google এ এগুলি সার্চ করলে ম্যাজিক দেখতে পাবেন, যা আপনি কোনদিন দেখেননি

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Google Unique Search: আমরা প্রতিনিয়ত বিভিন্ন কাজের জন্য গুগল ব্যবহার করে থাকি। তবে হয়তো আপনি জানেন না যে, গুগলের এই ফিচারগুলো দেখলে আপনি অবাক হতে বাধ্য হবেন, যা এর আগে কখনো আপনি গুগলে সার্চ করে দেখেননি। আজ এই প্রতিবেদনে গুগলের এমন তিনটি ফিচার নিয়ে আলোচনা করব, যেগুলি গুগলে আপনি সার্চ করলে ম্যাজিকের মত তথ্য দেখতে পাবেন। তাই অবশ্যই একবার আপনার মোবাইল বা ল্যাপটপ থেকে ট্রাই করে দেখুন।

কাজের ক্ষেত্রে বা অবসর সময়ে যেকোনো কিছু গুগলে আমরা সার্চ করলে ফট করে এক সেকেন্ডে তার উত্তর পেয়ে যায়। তবে আজকে এই অজানা তিনটি তথ্য আপনি কোনদিন সার্চ করেননি। তাই অবশ্যই সার্চ করে দেখে নিন। 

এই তালিকা প্রথমে রয়েছে Google Gravity এটি আপনি গুগলে সার্চ করলে দেখতে পাবেন গুগলের উপরে google এর যতগুলি ফিচার রয়েছে সব হরমুড়িয়ে পড়ছে উপর থেকে। 

দ্বিতীয় নম্বর রয়েছে- Scale of the Universe. গুগলে এটি সার্চ করলে আপনি একটি অজানা পৃথিবী দেখতে পাবেন যেখানে, পৃথিবীর সমস্ত কিছু একটি scale এর মধ্যে রয়েছে। এটিকে আপডাউন করলে দেখতে পাবে- যেমন বুর্জ খলিফা, বিভিন্ন প্রাণী, বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা তাই অবশ্যই একবার সার্চ করে দেখুন। 

তৃতীয় নম্বর রয়েছে- Zoom Quiet. এটি সার্চ করলে আপনি এমন ইমেজ দেখতে পাবেন যে ইমেজ জুম করে শেষ করতে পারবেন না। একটি ছবির মধ্যে থেকে হাজারো ইমেজ আসতে থাকবে শেষ হবে না। 

এছাড়াও গুগলের এমন কিছু অজানা তথ্য রয়েছে যেগুলি আপনি হয়তো গুগলে এর আগে কখনো সার্চ করেননি বা জানতেন না। তাই প্রতিনিয়ত নতুন কিছু জানতে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপ টেলিগ্রাম চ্যানেলে অবশ্যই যুক্ত হয়ে থাকুন।

চাকরির খবর: রাজ্য সরকারের বিভিন্ন চাকরির খবর।
বাড়িতে বসে কাজ: বাড়িতে ঘরে বসে কাজ করে প্রতি মাসে ১৫০০০ টাকা বেতন।

আরও পড়ুন: Rose Valley টাকা ফেরত ২০২৪ এর জানুয়ারিতে আবেদন করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment