Work from home job 2023: বাড়িতে বসে Online কাজ করুন, বেতন ১৫ থেকে ১৮ হাজার টাকা প্রতি মাসে

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

যদি আপনি বাড়িতে বসে work from home job করে টাকা ইনকাম করতে চান(Earn Money Online) তবে আজ সঠিক জায়গায় এসেছেন। আজ এখানে এমন একটি বাড়িতে বসে চাকরির খবর (Work from Home Job Without Investment) জানতে পারবেন যেখানে শুধুমাত্র মোবাইল বা ল্যাপটপ কম্পিউটার থেকেও এ কাজগুলি করে প্রতি ঘন্টার হিসেবে বা প্রতি সপ্তাহের হিসেবে বেতন পাবেন। ১০০% নিশ্চিত এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। তাই আজকের এই প্রতিবেদন থেকে বিস্তারিত তথ্য গুলি ভালোভাবে জেনে নিন।

আজকে যে work from home job নিয়ে আলোচনা করব সেটি একটি ইন্টারন্যাশনাল কোম্পানি। এখানে সাধারণত মেসেজ টাইপিং এর কাজ করতে হয়। এই কাজটি mobile থেকেও করা যায় Laptop বা Computer থেকেও করা যায়, যে কেউ করতে পারেন পুরুষ মহিলা উভয়েই। তবে মিনিমাম যে কোন চাকরির ক্ষেত্রে যেমন বয়সের প্রয়োজন হয় ঠিক তেমনি এখানেও বয়স ন্যূনতম ১৮ বছর হতে হবে। এই চাকরির জন্য কোন এক্সট্রা অভিজ্ঞতা বা কোন বেশি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন নেই।

এখানে যদি আপনি প্রতিদিন ২ থেকে ৩ ঘন্টা কাজ করতে পারেন তবে ভালো মানের একটি ইনকাম এখান থেকে করে নিতে পারবেন। তাই যদি আপনি বাড়িতে বসে work from home job without investment করতে চান তবে অবশ্যই এই কোম্পানি বা সংস্থা তে আবেদন করতে পারেন। সবকিছু তথ্য নিচে জেনে নিন- কি ধরনের মেসেজ টাইপিং করতে হবে এবং কিভাবে কাজ করতে হবে তাছাড়া কোম্পানির নাম কি সমস্ত কিছু।

সংস্থা বা কোম্পানির নাম: Texting Factory. এই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এসে আপনি যাবতীয় তথ্যগুলো দেখতে পারবেন কি ধরনের কাজ করতে হবে সবকিছু সেখানে লেখা রয়েছে।

কি ধরনের কাজ করতে হবে: এখানে সাধারণত ক্যাজুয়াল মেসেজ টাইপিং এবং সেন্ড এর কাজ করতে হবে। অনেক সময় কাস্টমাররা আপনার কাছ থেকে তথ্য জানতে চাইতে পারে যেমন- প্রতিদিনের লাইফ সম্পর্কে বা কালচার সম্পর্কে বা আবহাওয়ার সম্পর্কে কখনো রিলেশনশিপের সম্পর্কে যেগুলি এই কোম্পানির কাস্টমাররা আপনার কাছ থেকে জানতে চাইতে পারে। এছাড়া আরো তথ্য জানতে অফিসিয়াল ওয়েবসাইটে অবশ্যই প্রবেশ করে জানুন নিচের লিংক রয়েছে।

কাজের স্থান এবং সময়: বাড়িতে বসে দিনের যেকোনো সময় কাজ করতে পারবেন। এছাড়া এই সংস্থায় ২৪ ঘন্টা সপ্তাহের সাত দিন সাপোর্ট পাবেন এটি অফিসিয়াল ওয়েবসাইটেই লিখা রয়েছে।

কিভাবে কাজ পাবেন: এই সংস্থাতে কাজ পাওয়ার জন্য তিনটি ধাপ অতিক্রম করতে হবে (১) প্রথমে অনলাইন থেকে আবেদন করতে হবে এবং আবেদনের ৪৮ ঘণ্টার মধ্যেই আপনার সাথে তারা যোগাযোগ করবে।

আরও পড়ুন : বর্তমানে কোন কোন Work From Home Job এর আবেদন চলছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

(২) দ্বিতীয়তঃ আপনাকে কাজের সম্পর্কে অনলাইন ট্রেনিং দেওয়া হবে এবং কিভাবে বাড়িতে বসে কাজ করবেন সেটি জানানো হবে।

(৩) তৃতীয়ত যখন ট্রেনিং শেষ হয়ে যাবে অনলাইনে তখন আপনি কাজগুলো শুরু করতে পারবেন, কোন অসুবিধা হলে ২৪ ঘন্টা সংস্থার চ্যাট সাপোর্ট পাবেন।

আবেদন করার সময় আইডি ভেরিফিকেশন: এই সংস্থা তে কাজের জন্য আবেদন করার সময় আপনাকে আইডি ভেরিফিকেশন করতে হবে। অনেকেই হয়তো আইডি ভেরিফিকেশন করতে ভয় পাবে কিন্তু এই সমস্ত তরপে পরিষ্কার হবে জানিয়ে দেওয়া হয়েছে কেন তারা আইডি ভেরিফিকেশন করছেন। (১) তারা ভেরিফিকেশন করতে চাই যে আপনি 18 বছরের পূর্বে কিনা অর্থাৎ প্রাপ্তবয়স্ক কিনা‌ যেটা যেকোনো চাকরির ক্ষেত্রেই প্রয়োজন হয়।

(২) তারা চাইছে যাতে কোন ভাবে কাজের সাথে prevent fraud না হয়। (3) সঠিক ব্যক্তির কাছে যাতে পেমেন্ট পৌঁছানো যায় তার জন্য আইডি ভেরিফিকেশন এর তথ্য জানতে চাই।

আবেদন কিভাবে করবেন: আবেদন করার জন্য অফিসিয়াল ওয়েবসাইট এর লিংক নিচে দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে 

  • start application এর উপরে ক্লিক করুন।
  • এবার প্রথমে আপনার নাম তারপর ইমেইল আইডি এবং তারপর টার্মস এন্ড কন্ডিশনস গুলি একসেপ্ট করে apply বোটমের উপরে ক্লিক করুন।
  • এবার আপনি একটি মেসেজ দেখতে পাবেন thank you for filling out the form. you will soon receive an email from hours with information about the next steps in the application process.

এবার ইমেল আইডিতে ৪৮ ঘণ্টার মধ্যে একটি মেসেজ পাবেন। তারপর উপরে যেগুলি বলা হয়েছে সেই মত পরবর্তী স্টেপ গুলির জন্য তারা আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার অনলাইন ট্রেনিং হবে বা আপনাকে কোন কিছু জিজ্ঞাসা করতে পারে। আশা করি সেগুলোর উত্তর আপনি তাদেরকে দিতে পারবেন এবং চাকরিটি নিতে পারবেন।

(নোট) অনেক সময় আবেদনকারী বেশি হয়ে গেলে তারা আবেদন পদ্ধতিটিকে কয়েকদিনের জন্য হোল্ড করে রাখতে পারে। যদি আবেদন পদ্ধতি হোল্ড হয়ে থাকে তবে কয়েকদিন পরে অবশ্যই আবার ট্রাই করুন আবেদন করতে পারবেন। এই অনলাইন কাজের জন্য কাউকে একটা টাকাও দেওয়ার প্রয়োজন নেই তাই এই কথাগুলো সব সময় মনে রাখবেন।

পেমেন্ট পদ্ধতি: যেহেতু এটি একটি ইন্টারন্যাশনাল কোম্পানির তাই এদের পেমেন্ট পদ্ধতি একটু আলাদা এরা মোট দুটি প্ল্যাটফর্ম এর মাধ্যমে পেমেন্ট করে থাকে। (1) wise.com (2)yoursafe.com এই দুটি প্লাটফর্মের মতে যেকোনো একটিতে আপনি অ্যাকাউন্ট বানিয়ে দিন এবং এই সংস্থার কাছ থেকে পেমেন্ট এই একাউন্টে নিতে পারবেন। এই প্ল্যাটফর্ম গুলিতে কিভাবে একাউন্ট করবেন তার ভিডিও অনেক পেয়ে যাবেন ইউটিউবে দেখে নেবেন।

সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট: Click Here

More job notification: Click 

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment