icar recruitment 2023: পশ্চিমবঙ্গ পাট ও তন্তু শিল্পে বিভিন্ন পদে চাকরি ,কেন্দ্র সরকারের চাকরির খবর

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

পশ্চিমবঙ্গে চাকরির খবর Jute and allied Fibres কেন্দ্রে বিভিন্ন পদে কর্মী নিয়োগ ২০২৩ এর নতুন বিজ্ঞপ্তি আজকে প্রকাশিত হয়েছে। এটি হলো কেন্দ্রীয় সরকারের একটি নিজস্ব সংস্থা যার সম্পূর্ণ নাম – ICAR-CENTRAL RESEARCH INSTITUTE FOR JUTE AND ALLIED FIBRES . যদি আপনি কেন্দ্রীয় পাট শিল্পে চাকরি করতে চান তাহলে এখান থেকে বিস্তারিত জেনে তার পর নিচের লিংক থেকে ফর্ম ডাউনলোড করে আবেদন করুন।

চাকরি হবে কেন্দ্রীয় পাট ও তন্তু গবেষণা কেন্দ্র পশ্চিমবঙ্গের নীলগঞ্জ ব্যারাকপুর কেন্দ্রে এবং উত্তর ২৪ পরগনার কৃষি বিজ্ঞান কেন্দ্রে। তাই পশ্চিমবঙ্গের ছেলে মেয়েদের জন্য নিজের রাজ্যে কেন্দ্রীয় সরকারি চাকরি পাওয়ার এই একটি সুবর্ণা সুযোগ। পশ্চিমবঙ্গ পাট শিল্পে ও কৃষি বিভাগে বিভিন্ন পদে নিয়োগ হবে, তাই পদ অনুযায়ী যোগ্যতা চাওয়া হয়েছে আলাদা আলাদা নিচে সবকিছু বিস্তারিত পড়ুন।

বর্তমানে কি কি চাকরির আবেদন চলছে : যদি আপনি ভাবছেন কোন কোন চাকরির ফর্ম ফিলাপ চলছে তবে লিস্ট দেখুন :- (১) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট Field/Farm (২) Technical assistant (Laboratory Tech) (3) Technical assistant (Library) (4) Technical Assistant (Workshop) (5) Technical Assistant (Information technology) (6) Driver (7) Programme Assistant (Computer) (8) Programme Assistant(Lab) (9) Farm Manager.

মোট শূন্যপদ : ২২ টি।

যোগ্যতা : নিচের বিজ্ঞপ্তি থেকে পড়ুন পদ হিসাবে যোগ্যতা কেমন থাকতে হবে।

আবেদন পদ্ধতি : আবেদন করতে হবে অফ লাইনে, ফর্ম নিয়ে পূরণ করে নির্দিষ্ট তারিখের মধ্যে নিচের ঠিকানায় জমা করতে হবে। ফর্মের লিংক নিচে দেওয়া হয়েছে।

আবেদনের শেষ সময় : ২৭ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত।

বিজ্ঞপ্তি ও ফর্মের লিংক : ক্লিক করুন
More Job News:
মহিলাদের জন্য 10 ম পাস সরকারি চাকরি 2023
রাজ্য সরকারি চাকরির খবর 2023

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

মেধাশ্রী প্রকল্পে প্রতি বছর ৮০০ টাকা পেতে আবেদন করুন ,এখানে বিস্তারিত জানুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment