Work from home Earn Money Online: বাড়িতে বসে মোবাইলের মাধ্যমে ১০০% নিশ্চিত ইনকাম করুন। মাসে ২৫ থেকে ৫০ হাজার টাকা।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Work from home Earn Money Online: বাড়িতে বসে মোবাইলের মাধ্যমে ১০০% নিশ্চিত ইনকাম করুন আজ শিখেনিন সবকিছু। আপনি ইউটিউবে অনেক সময় ভিডিও দেখেন কিন্তু তার পরিবর্তে কি কোন পয়সা পাওয়া যায়? তার পরিবর্তে কোন পয়সা পাওয়া যায় না। সারাদিন মিলিয়ে ইউটিউব থেকে আপনার পছন্দের ভিডিওগুলি হয়তো আপনি 10 থেকে 20টি দেখে ফেলেন। তবে আপনি এর পরিবর্তে একটা টাকাও ইনকাম করতে পারেন না। ১০০% নিশ্চিন্তে থাকুন আজকে এই প্রতিবেদন থেকে আপনি জানতে পারবেন কিভাবে শুধুমাত্র অন্যের ভিডিও দেখে প্রতিদিন ৩ হাজার টাকা ইনকাম করতে পারবেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি আপনি অন্যের ভিডিও দেখে মাসে ৭০ থেকে ৮০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

বর্তমানে এভাবে অনেকেই টাকা ইনকাম করছে কেননা এখন নতুন একটি গেম এসেছে আর এই গেমটি নিয়ে বর্তমানে প্রচুর ছেলেমেয়ে টাকা ইনকাম করছে। এই গেমটির নাম হল play area Game আর এই গেমটি এনেছে x-cad network নামে এক সংস্থা। এই গেমটির সাথে বড় বড় ইউটিউবার সহ অনেকেই যুক্ত রয়েছেন। যদি আপনি গেমিং ভিডিও দেখেন তাহলে Mr Beast, ksi এরকম ইউটিউবার থেকে অবশ্যই চিনতে পারবেন এরাও এই প্ল্যাটফর্মের সাথে যুক্ত রয়েছে। তার নিঃসন্দেহে আপনি বিশ্বাস করতে পারেন যে এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

এই গেমটি বা এই গেমের ভিডিওগুলি আপনি মোবাইল বা কম্পিউটার ল্যাপটপ থেকেও দেখতে পাবেন এবং ইনকাম করতে পারবেন। মোবাইল থেকে দেখার জন্য একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে, যারা কম্পিউটার বা ল্যাপটপ থেকে দেখবেন তাদের জন্য একটি ক্রোম এক্সটেনশন দরকার হবে।

(১) প্রথমে মোবাইল থেকে x-cad network এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন। ল্যাপটপ বা কম্পিউটার থেকে x-cad network নামক এক্সটেনশন ডাউনলোড করুন।

(২) এবার এই অ্যাপ্লিকেশনের মধ্যে নিজের অ্যাকাউন্ট তৈরি করুন।

(৩) এবার আপনি ইচ্ছেমতো আপনার ফেভারিট গেমিং চ্যানেল বেছে নিন এবং ইনকাম শুরু করতে পারবেন।

এপ্লিকেশন ইন্সটল করা হয়ে গেলে একাউন্ট তৈরি করার জন্য যে যে স্টেপ গুলি অনুসরণ করতে হবে সেগুলি হল- 

  • প্রথমে start now বোতামের উপরে ক্লিক করুন।
  • এবার সাইন আপ বোতামে ক্লিক করুন।
  • এবার ইমেইল আইডি, ইউজার নেম, পাসওয়ার্ড টাইপ করুন এবং তাদের টার্মস এন্ড কন্ডিশনস একসেপ্ট করে রেজিস্টার অপশন এ ক্লিক করুন।
  • যাদের একাউন্ট আগে থেকেই তৈরি করা আছে তারা সরাসরি লগইন করতে পারবেন ইউজার আইডি পাসওয়ার্ড দিয়ে।

এবার আপনি যখন লগইন হয়ে গেলেন তারপর তাদের অফিসিয়াল ডাস্টবোর্ডে প্রবেশ করতে পারবেন এবং সেখানে সব তথ্য গুলো দেখতে পারবেন।

  • এবার দেখবেন লেখা রয়েছে enter play area এই বোতামে ক্লিক করতে হবে।
  • এবার Verify code এ ক্লিক করতে হবে।
  • তার জন্য আপনাদের একটি কোডের প্রয়োজন হবে। কোডটি আপনি সেখানে পেয়ে যাবেন।
  • এবার Verify code successful মেসেজ পাবেন এবং তাদের Dashboard ওপেন হয়ে যাবে।
WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এবার আপনি উপরেই দেখতে পাবেন buy your play NFT and start earning এই কথাটি লিখা থাকবে। তারপর কিভাবে Buy করবেন step by step সবকিছু সেখানেই লেখা থাকবে।

  • প্রথমে আপনাদের এখান থেকে বক্স কিনতে হবে।
  • এই পক্স গুলোর মধ্যে ভাগ রয়েছে এবং এগুলোর দাম আলাদা আলাদা রয়েছে।
  • আপনার ইচ্ছামত বক্সটি সেখান থেকে বেছে নিন।
  • একটি কথা মনে রাখতে হবে এখান থেকে ইনকাম করতে হলে প্রথমে কিছু টাকা ইনভেস্ট করতে হবে। তারপর এখান থেকে ভালো মানের একটা ইনকাম করতে পারবেন।
Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment