রাজ্যের স্কুলে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, আজ থেকেই আবেদন শুরু হল

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

রাজ্যের একলব্য মডেল স্কুলে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। রাজ্যের যেকোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। এখানে বেশ কয়েকটি বিষয়ের শিক্ষক নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। তাই কোন কোন বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে, যোগ্যতা কি রয়েছে, বেতন কেমন সবকিছু নিচে আলোচনা করা হয়েছে। ভালোভাবে পড়ুন এবং যোগ্য হলে আবেদন করুন নিচে আবেদনের লিংক দেওয়া হয়েছে

একলব্য মডেল স্কুলে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পশ্চিমবঙ্গের বীরভূম জেলার একলব্য মডেল স্কুলে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তিভিত্তিক গেস্ট টিচার নিয়োগ করা হবে পশ্চিমবঙ্গ সরকারের ট্রাইবাল ডেভেলপমেন্ট বিভাগ থেকে। এখানে গেস্ট শিক্ষক নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক এর মাধ্যমে। প্রতি মাসে ১২০০০ টাকা বেতন দেওয়া হবে।

পদের নাম

গেস্ট টিচার পদে নিয়োগ করা হবে। মোট তিনটি বিষয়ের উপর শিক্ষক নিয়োগ করা হবে ফিজিক্স, ম্যাথমেটিক্স এবং কম্পিউটার সাইন্স বিষয়ের জন্য।

শিক্ষাগত যোগ্যতা

গেস্ট টিচার ফিজিক্স:

এই পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এমএসসি এবং বিএড ডিগ্রী পাস হতে হবে এবং এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

গেস্ট টিচার ম্যাথমেটিক্স:

এই পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এই এমএসসি এবং বিএড ডিগ্রী পাস হতে হবে।

গেস্ট টিচার কম্পিউটার সাইন্স

এই পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এমএসসি কম্পিউটার সাইন্স অথবা এমসিএ অথবা ডোয়েক থেকে বি লেভেল সার্টিফিকেট পাস সাথে বি.এড ডিগ্রী থাকতে হবে।

মোট শূন্যপদ

গেস্ট টিচার ফিজিক্স ১ টি, গেস্ট টিচার ম্যাথমেটিক্স একটি, কম্পিউটার সাইন্স টিচার ১ টি। মোট তিনটি শূন্য পদ রয়েছে।

বেতন

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বীরভূম জেলার এক লব্য মডেল স্কুলে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী এই শিক্ষক পদের জন্য প্রতি মাসে ১২০০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদনের বয়স

একলব্য মডেল স্কুলে শিক্ষক নিয়োগ ২০২৩ বিজ্ঞপ্তি অনুযায়ী আবেদন করার জন্য আবেদনকারীর ন্যূনতম বয়স সর্বোচ্চ ৪০ বছর বয়স হতে হবে।

আবেদন পদ্ধতি

আবেদন করতে হবে ইমেইল এর মাধ্যমে প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্ট এবং রঙ্গিন ফটো সহ শিক্ষাগত যোগ্যতার সবকিছু ডকুমেন্ট এবং বায়োডাটা স্ক্যান করে নিচের দেওয়া ইমেইল আইডিতে সেন্ড করতে হবে। [email protected]

আবেদন করার শেষ তারিখ

আবেদন শুরু হয়েছে আবেদন করতে পারবেন আগামী আগস্ট মাসের ৯ তারিখ পর্যন্ত তাই খুব শিগ্রই আবেদন করুন। আরও বিস্তারিত জানতে বীরভূম জেলার অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন নিচের লিংক দেওয়া হয়েছে।

গুরুত্বপূর্ণ লিংক গুলি

অফিসিয়াল ওয়েবসাইটক্লিক করুন
চাকরির বিজ্ঞপ্তিক্লিক করুন
জেল পুলিশের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩এখনই দেখুন
কলকাতা পুলিশে এসআই নিয়োগ ২০২৩বিজ্ঞপ্তি দেখুন
বাড়িতে বসে চাকরি করতে Work from home job Click Here
Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment