করতে চায়না মুখ্যমন্ত্রী দেওয়া চাকরি | সরকারি চাকরি পেয়েও ফেরত দিলেন নিয়োগ পত্র | কিসের জন্য মুখ্যমন্ত্রী দেওয়া চাকরি ফেরত দিলেন যুবক এখনই জেনে নিন বিস্তারিত

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

দুর্গাপূজার সময় জলপাইগুড়ির মাল নদীতে আচমকায় একটি হরপা বানে অনেক মানুষ তলিয়ে গিয়েছিল এবং সেই সময় পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির অনেক ছেলেমেয়ের মৃত্যু হয়েছিল ছোট থেকে শুরু করে বড় অনেকেই এই বানে ভেসে চলে গিয়েছিলেন। এবং তাদের মৃত্যু হয়। তারপর মুখ্যমন্ত্রী সেই সমস্ত মৃতের পরিবার গুলির জন্য একটি শোভার আয়োজন করেছিলেন। আর এই শোভা থেকে প্রত্যেকটি মৃতের পরিবারকে একটি করে চাকরি দিয়েছিলেন।

চাকরি ফিরিয়ে দিলেন
চাকরি ফিরিয়ে দিলেন

কেউ পেয়েছিলেন সিভিকের চাকরি, কেউ পেয়েছিলেন হোম গার্ডের আবার কেউ হয়তো ব্যবসায়িক ছিল তাই চাকরি নেননি। তবে সকলকে আর্থিক সাহায্য প্রদান করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সরকার।

আপনারা জানেন দিনটি ছিল দুর্গাপূজার দশমিক রাত এই রাতেই যুবকের পরিবারের অর্থাৎ সুদীপ পোদ্দার এর পরিবারের তার নিজের বোন এই বানে ডুবে মারা গিয়েছিলেন। তারপর সুদীপ পোদ্দারকে মুখ্যমন্ত্রী নিজের হাতে অর্থ সাহায্য এবং তার সাথে সাথে একটি চাকরি শংসাপত্র দিয়েছিলেন যা দিয়ে পরবর্তী সময়ে যুবক চাকরির জন্য নিয়োগ পত্র পান।

মাধ্যমিক পাশ চাকরির খবর ও বিজ্ঞপ্তি ২০২২ আবেদন করুন

যুবকের বক্তব্য তিনি বলেছেন, প্রথমে তিনি এই চাকরিটি কি চাকরি সেটি বুঝে উঠতে পারেনি কিন্তু পরবর্তী সময়ে তিনি এসডিপিও র কাছে গেলেও সেখানে কোন রকম তিনি বুঝতে পারেননি যে, কোন চাকরি তাকে দেওয়া হয়েছে। তারপরে তিনি তাদের স্থানীয় এসপি অফিসে গিয়ে জানতে পারেন যে তাকে একটি হোম গার্ডের চাকরি দেয়া হয়েছে এবং তার পরেই সেখানে নিয়োগপত্র তিনি পায়।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

এ নিয়োগ পত্রটির হাতে পাওয়ার পরে তিনি জানতে পারেন যে, যে চাকরিটি তাকে দেয়া হয়েছে সেটি হোম গার্ডের চাকরি এবং এই চাকরিটি হচ্ছে একটি অস্থায়ী চাকরি। তারপরেই ওই যুবক ক্ষোভ প্রকাশ করেছেন। তাকে যেন স্থায়ী চাকরির ব্যবস্থা করে দেয় মুখ্যমন্ত্রী তিনি অস্থায়ী চাকরিতে যোগ দিতে চান না। আর তারপরেই মুখ্যমন্ত্রীর দেওয়া তার চাকুরী ফিরিয়ে দিলেন।

মুখ্যমন্ত্রী দেওয়ার চাকরি ফিরিয়ে দিলেন

আর এই ব্যাপারে মুখ্যমন্ত্রীকে তিনি চিঠি লিখেছেন তার যেমন যোগ্যতা রয়েছে সেই যোগ্যতার ভিত্তিতে যেন তাকে কোন চাকরি দেওয়া হয় এই আর্জি তিনি জানিয়েছেন।

এইরকমই বিভিন্ন রকমের লেটেস্ট খবরগুলি পড়তে আমাদের ওয়েবসাইটে প্রত্যেকদিন ভিজিট করুন। এছাড়া আমাদের টেলিগ্রাম গ্রুপের লিংক নিচে দেয়া হয়েছে যুক্ত হয়ে যান আমাদের সাথে। তাছাড়া বিভিন্ন চাকরির খবর আমাদের এখান থেকে জানতে পারবেন লিংক নিচে দেয়া হয়েছে।

Job news bengali :- Click here

Share post

Leave a Comment