Bengal Gas Company Limited Recruitment | বেঙ্গল গ্যাস কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Bengal Gas Company Limited Recruitment | বেঙ্গল গ্যাস কোম্পানিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি | Bengal gas company job apply 2022 | বেঙ্গল গ্যাস কোম্পানিতে কিভাবে চাকরি পাওয়া যায়

যদি আপনি পশ্চিমবঙ্গের ভেতরে বেঙ্গল গ্যাস কোম্পানি লিমিটেড এ চাকরি করতে চাইছেন তাহলে এই বিজ্ঞপ্তিটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এবার পশ্চিমবঙ্গ থেকে বেঙ্গল গ্যাস কোম্পানি লিমিটেড এর তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং এখানে পরিষ্কারভাবে জানিয়ে দেয়া হয়েছে কলকাতা মিনিসিপাল কর্পোরেশনের সাথে সাথে এখানে আরও পাঁচটি জেলার সংস্থা তে যুক্ত রয়েছেন। এই জেলাগুলি হল দক্ষিণ চব্বিশ পরগনা উত্তর 24 পরগনা হাওড়া হুগলি এবং নদীয়া জেলা।

পশ্চিমবঙ্গের প্রত্যেকটি জেলা থেকে ছেলেমেয়ে আবেদন করতে পারবেন বেঙ্গল গ্যাস কোম্পানি লিমিটেডের চাকরির জন্য। এখানে বিভিন্ন পদে কর্মী নিয়োগ হবে কিন্তু সমস্ত নিয়োগটাই হবে ৩ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ। এর মধ্যে ৬ মাস প্রফেশনালে থাকতে হবে।

বেঙ্গল গ্যাস কোম্পানি লিমিটেড এর যে সমস্ত বিভাগে এই কর্মী নিয়োগ হবে সেই বিভাগগুলি হলো – মার্কেটিং এন্ড কমার্শিয়াল, কর্পোরেট কমিউনিকেশন, মেকানিক্যাল, ইন্সট্রুমেন্টেশন, ইলেকট্রিক্যাল, ফায়ার এন্ড সেফটি, ফাইন্যান্স এন্ড একাউন্টস, কন্টাক্ট অ্যান্ড প্রকিউরম্যান্ট, সিভিল, হিউম্যান রিসোর্স, ল, কর্পোরেট এফেয়ারস , কোম্পানি সেক্রেটারি, সিইও, বিভিন্ন বিভাগের নিয়োগ হবে।

পদের নাম : জুনিয়র অ্যাসোসিয়েট, সিনিয়র অ্যাসোসিয়েট, চিফ অ্যাসোসিয়েট, অ্যাসিস্ট্যান্ট এসোসিয়েট, অ্যাসোসিয়েট, কোম্পানির সেক্রেটারি বিভিন্ন পদ রয়েছে।

আরো পড়ুন : কেন্দ্রীয় সরকারের কোন কোন চাকরি দরখাস্ত চলছে।
রাজ্য সরকারের কোন কোন চাকরি দরখাস্ত চলছে।
বর্তমানে কোন কোন প্রাইভেট কোম্পানিতে দরখাস্ত চলছে।

মোট শূন্যপদ :- বেঙ্গল গ্যাস কোম্পানি লিমিটেড এ চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী মোট শূন্যপদে রয়েছে ৩৭টি।

আবেদনের বয়স : ১৮ থেকে ৫০। তবে পোস্ট অনুযায়ী বয়স কম বেশি হতে পারে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

বেতন : ৫০০০০ থেকে ১১৫০০০ । পোস্ট অনুযায়ী বেতন কমবেশি রয়েছে।

শিক্ষাগত যোগ্যতা : আপনি যে পদের জন্য আবেদন করছেন সেই পদের উপরে আপনার শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মিনিমাম ৬০% রেজাল্টসহ। আরো শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানতে হলে নিচে দেওয়া বিজ্ঞপ্তির লিংকে ক্লিক করুন।

আবেদন ফি : বেঙ্গল গ্যাস কোম্পানি লিমিটেড এ চাকুরীর জন্য আবেদন করতে হলে আবেদন ফি বাবদ জেনারেল এ ডব্লিউ এস এবং ওবিসি প্রার্থীদের বেলায় ২০০ টাকা আবেদন ফ্রি দিতে হবে। তাছাড়া এস সি, এস টি, পি ডব্লিউ ডি ক্যাটাগরি থেকে যদি আপনি আবেদন করছেন সে ক্ষেত্রে কোনো আবেদন দিতে হবে না।

আবেদন পদ্ধতি : আবেদন করার জন্য অনলাইন থেকে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পরে অনলাইনে সম্পূর্ণ ফর্ম ফিলআপ করতে হবে। তার জন্য সমস্ত ডকুমেন্ট সাথে রাখতে হবে আবেদন করার সময়।

রেজিস্ট্রেশন পদ্ধতি : প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট bgcl.co.in ভিজিট করুন Click – REGISTER HERE তারপর সমস্ত তথ্য দিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করুন।

রেজিস্ট্রেশন করার পরে আপনি আপনার রেজিস্ট্রেশন আইডি এবং পাসওয়ার্ড পেয়ে যাবেন ইমেল এর মাধ্যমে। তারপর সেটিকের লগইন করে অনলাইনে দরখাস্ত সম্পূর্ণ করুন।

Official website : CLICK HERE
Online application : CLICK HERE
Latest Job news : CLICK HERE

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment