Myntra Recruitment Notifications ই-কমার্স সংস্থা তে চাকরি | পুজোতে চাকরির খবর

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

Myntra Recruitment Notifications ই-কমার্স সংস্থা তে চাকরি | পুজোতে চাকরির খবর | দূর্গাপূজা তে চাকরির খবর | mintra কোম্পানিতে কিভাবে চাকরি পাওয়া যায়

যদি আপনি প্রাইভেট সংস্থাতে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে আপনার জন্য এই চাকরি সুখবর এবার মিন্ত্রা কোম্পানিতে চাকরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে পুজোর মৌসুমে এটি একটি বড় সুযোগ ছেলে মেয়েদের জন্য।

যদি আপনি ই কমার্স সংস্থা তে চাকরি করতে ইচ্ছুক হন তাহলে এটি একটি বড় সুযোগ আপনার কাছে। অনেক সময় বিভিন্ন ই কমার্স কোম্পানি ডিটেল এবং লজিস্টিক সংস্থা অনুযায়ী বিভিন্ন চাকরির খবর অনেক সময় জানা যায়। আর এই ভাবেই অনেক ছেলে কিন্তু তাদের নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হয়।

আরো পড়ুন: মাধ্যমিক পাস সরকারি চাকরির খবর।
উচ্চ মাধ্যমিক পাস সরকারি চাকরি খবর।
এ মাসে কোন কোন চাকরি দরখাস্ত চলছে।

এবার মিনত্রার সবথেকে বড় অফার মেন্ত্রিপ হিউম্যান রিসোর্স অফিসার নুপুর নাগপাল ইকোনমিক টাইমসকে জানিয়েছিলেন যে উৎসবের সময় তারা প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ করবে। এবার সেই খবরই সামনে এসে গেছে এই পর্যন্ত পাওয়া খবর ১০০০০ জনকে সরাসরি নিয়োগ করবে এই মিনত্রা সংস্থা এবং ৬০০০ জন প্রত্যক্ষভাবে নিয়োগ করা হবে।

বিভিন্ন ই-কমার্স সংস্থাগুলি তাদের কাজের জন্য ছেলেমেয়ে নিয়োগ করে থাকে আর এই পুজোর সময়তে অবশ্যই তাদের অনেক ছেলেমেয়ে প্রয়োজন হয় যেহেতু তাদের এই পুজোর মৌসুমে বেচাকিনা অনেকটাই বেড়ে যায় এবং সেল অনেকটা বেড়ে যায় তার জন্য কিন্তু পণ্য বাছাই, প্যাকেজিং, লোডিং, আনলোডিং, ডেলিভারি, এবং ফেরত, এর জন্য অনেক ছেলেমেয়ের প্রয়োজন হয়।

যদি এর আগের বছরের কথা বলা যায় তাহলে 2021 সালে এই মিনত্রা কোম্পানি তাদের সংস্থা তে ১১০০০ জনকে নিয়োগ করেছিল এবং তার মধ্যে ৭০০০ জনের সরাসরি নিয়োগ কিন্তু দিয়েছিল এই মিনত্রা সংস্থা।

এখন শুধু মাত্র মেন্তাই নয় অনেক ই-কমার্স সাইটগুলিতে বিগ ফ্যাশন চলছে ফেস্টিভ্যাল ফ্যাশন যাকে বলা হয়। এ ফেস্টিভাল ফ্যাশনে তাদের অনেক ছেলেমেয়েই প্রয়োজন হয় তার মধ্যে মিন্ত্রা তে নিয়োগের খবর পাওয়া গেছে।

WhatsApp Group (Join Now) Join Now
Telegram Group (Join Now) Join Now

কিভাবে এই মিন্ত্রা কোম্পানিতে চাকরির জন্য আবেদন করবেন মিন্ত্রা কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করলে সেখানে সম্পূর্ণ তথ্য দেখতে পারবেন।

অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
সরকারি চাকরির খবর পড়ুন। yuktidhara.com প্রতিদিন ভিজিট করুন।

Share post
যুক্ত হন আমাদের সাথে

Leave a Comment